• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লক্ষ্য জনসংযোগ, পশ্চিমের গোয়া থেকে পূর্বের ত্রিপুরায় পাখির চোখ অভিষেকের

Google Oneindia Bengali News

গোয়া নিয়ে হাল ছাড়ছে না তৃণমূল। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দু"দিন আগেই গোয়া সফর করে ফিরেছেন অভিষেকও। তার রেশ কাটতে না কাটতেই ফের গোয়া সফরের দিনক্ষণ চূড়ান্ত করে ফেললেন তিনি। শুধু গোয়ায় নয়, ফের ত্রিপুরাও যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কলকাতা পুরসভার ভোট কাটলেই তিনি একইসঙ্গে কভার করতে বেরিয়ে পড়বেন পূর্ব থেকে পশ্চিম ভারত।

সাফল্যের তিলক মাথায় নিয়ে গোয়া পাড়ি অভিষেকের!

সাফল্যের তিলক মাথায় নিয়ে গোয়া পাড়ি অভিষেকের!

কলকাতা পুরসভার ভোট ১৯ ডিসেম্বর। তারপরই ফলাফল প্রকাশ হবে। নির্ধারিত হয়ে যাবে কার হাতে উঠছে কলকাতা পুরসভার ভার। তিনি আশাবাদী, এবার তৃণমূল আরও বেশি ক্ষমতা নিয়ে কলকাতা পুরসভায় ক্ষমতায় ফিরবে। সেই সাফল্যের তিলক মাথায় নিয়ে আবার অভিষেক পাড়ি দেবেন পশ্চিম ভারতের গোয়ায়। সেখান থেকে উত্তর-পূর্বের ত্রিপুরায়।

গোয়াকে অগ্রাধিকার, অভিযোক যাবেন ত্রিপুরাতেও

গোয়াকে অগ্রাধিকার, অভিযোক যাবেন ত্রিপুরাতেও

সামনেই বড়দিন। সেই বড়দিনের ছুটিতেই জনসংযোগ কর্মসূচিতে যোগ দিতে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় গোয়ার উদ্দেশ্যে পাড়ি দেবেন। গোয়া থেকে ফিরে তিনি যাবেন ত্রিপুরায়। বছর ঘুরলেই গোয়ায় নির্বাচন। সেই কারণে গোয়াকে অগ্রাধিকার দিচ্ছেন তিনি। গোয়ায় দলকে সঠিক দিশা দেখাতেই তিনি ফের যাবেন বড়দিনে।

ত্রিপুরায় দলের সাংগঠনিক কর্মসূচিতে যোগদানের সম্ভাবনা

ত্রিপুরায় দলের সাংগঠনিক কর্মসূচিতে যোগদানের সম্ভাবনা

গোয়ার পাশাপাশি ত্রিপুরাতেও তৃণমূলের সংগঠন এগিয়ে নিয়ে যাচ্ছে তৃণমূল। ত্রিপুরায় দলের সাংগঠনিক কাজকর্ম রয়েছে। তাছাড়া তৃণমূলের কয়েকটি যোগদান শিবিরও রয়েছে। সেখানেও তিনি উপস্থিত থাকতে পারেন। তবে এখনও চূড়ান্ত হয়নি তাঁর ত্রিপুরা সফরের দিনক্ষণ। তিনি কবে যাবেন এবং কোন কর্মসূচিতে যোগ দেবেন তা এখনও স্থির হয়নি।

বিজেপির মোকাবিলায় সবথেকে বড় শক্তি হতে চান অভিষেক

বিজেপির মোকাবিলায় সবথেকে বড় শক্তি হতে চান অভিষেক

২০২২-এর ফেব্রুয়ারি গোয়া বিধানসভার ভোট। এবার বিজেপিকে হারিয়ে গোয়ায় তৃণমূল নিজেদের উত্থান ঘটাতে চাইছে। সেই লক্ষ্য নিয়ে এবার ভোটে একাধারে তৃণমূলের প্রতিপক্ষ বিজেপি, অন্যধারে কংগ্রেসও। কারণ কংগ্রেসকে ভেঙে সংগঠন বাড়িয়ে তারা বিজেপির মোকাবিলায় সবথেকে বড় শক্তি হতে চাইছে তারা। তাই অভিষেক থেকে শুরু করে মমতা, এক এক করে বাংলার তৃণমূলের নেতাদের গোয়া ও ত্রিপুরায় পাঠিয়ে ফায়দা তুলতে চাইছে তৃণমূল।

অভিষেক জনসংযোগের লক্ষ্যে গোয়া ও ত্রিপুরায়

অভিষেক জনসংযোগের লক্ষ্যে গোয়া ও ত্রিপুরায়

মমতা বন্দ্যোপাধ্যায় সম্প্রতি গোয়া সফরে গিয়েছিলেন বিশেষ লক্ষ্য নিয়ে। বিশিষ্ট জনেদের সঙ্গে আলপচারিতার পাশাপাশি গোয়ায় গিয়ে প্রধান বিরোধী দল হয়ে ওঠার প্রয়াসও চালিয়েছিলেন। গোয়া নির্বাচনে লড়তে ইতিমধ্যে মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টির সঙ্গে জোট হয়েছে তৃণমূলের। ফের অভিষেক জনসংযোগের লক্ষ্যে গোয়া ও ত্রিপুরায় সফরে যাচ্ছেন।

বড়দিনের ছুটি কাজে লাগাতে গোয়া থেকে ত্রিপুরা

বড়দিনের ছুটি কাজে লাগাতে গোয়া থেকে ত্রিপুরা

২৬ থেকে ২৮ ডিসেম্বর গোয়া সফরে যাবেন অভিষেক। বড়দিনের ছুটিতে গোয়ায় গিয়ে সেখানকার বিভিন্ন সম্প্রদায়ের সঙ্গে আলাপ-আলোচনা সারবেন। এরপর ২৯ ডিসেম্বর ত্রিপুরা যাওয়ার কথা চলছে অভিষেকের। ৩০ ডিসেম্বর তিনি ফিরবেন কলকাতায়। ত্রিপুরায় তৃণমূলের একাধিক কর্মসূচি রয়েছে। অভিষেক সেই কর্মসূচিতে অংশ নেন কি না, তা-ই দেখার।

জলপাইগুড়ি পুর এলাকায় ৬দিনে ২৮জন করোনা আক্রান্ত

English summary
Abhishek Banerjee targets Goa and Tripura for public relation in Christmas day period
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X