India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ত্রিপুরায় ফের তৃণমূলের কর্মসূচিতে 'বাধা'! বিজেপিকে তীব্র আক্রমণ অভিষেকের

Google Oneindia Bengali News

ত্রিপুরায় (Tripura) ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) কর্মসূচিতে বাধা দেওয়ার অভিযোগ। দুদিনের সফরে এদিন ত্রিপুরায় গিয়েছেন তৃণমূলের (Trinamool Congress) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি সেখানে চতুর্দশা মন্দিরে পুজো দেন। তবে তারপরেই তৃণমূল জানতে পারে বড়মুড়া ইকোলজিক্যাল পার্কের অনুষ্ঠানে অনুমতি দেয়নি সরকার। যা নিয়ে রাজনৈতিক চাপান উতোর শুরু হয়ে গিয়েছে।

ত্রিপুরা পৌঁছলেন অভিষেক,রয়েছে একাধিক কর্মসূচি
পুজো দেওয়ার সময় কাছেই বক্স বাজানোর অভিযোগ

পুজো দেওয়ার সময় কাছেই বক্স বাজানোর অভিযোগ

এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় যে সময় চতুর্দশা মন্দিরে পুজো দিচ্ছিলেন, সেই সময় কাছেই মাইকে বাবুল সুপ্রিয় দলায় 'এই তৃণমূল আর না' গান বাজানো হয়। প্রসঙ্গত উল্লেখ্য ত্রিপুরায় পুর নির্বাচনের আগেও যখন সেখানে বাবুল সুপ্রিয় এবং সায়নী ঘোষরা প্রচারে গিয়েছিলেন, সেই সময়ও তাঁদের সামনে দিয়ে এই গান বাজানো হয়েছিল।

 বিজেপিকে নিশানা

বিজেপিকে নিশানা

পুজো দিয়ে বেরিয়েই অভিষেক বন্দ্যোপাধ্যায় বিজেপিকে নিশানা করেন। তিনি বলেন, পশ্চিমবঙ্গে যেখানে বিজেপির ২০ শতাংশ ভোট পেতে ২০ বছর সময় লেগেছে, সেখানে তৃণমূল ত্রিপুরায় ৩ মাসে ২০ শতাংশ ভোট পেয়েছে। তারস্বরে মাইকে গান বাজানো প্রসঙ্গে অভিষেক বলেন, নিজেদের হিন্দু ধর্মের ধারক ও বাহক বলে মনে করে যারা, তারা কী করছে দেখুন। দেবতাকেও ছাড়ছে না। সংবাদ মাধ্যম এবং বিরোধীদের পার্টি অফিসে হামলা করে শাসন কায়েম রাখার চেষ্টা করে যাচ্ছেন বিজেপি, অভিযোগ করেন অভিষেক।

বিপ্লব দেবকে নিশানা

বিপ্লব দেবকে নিশানা

বিপ্লব দেবকে নিশানা করতে গিয়ে অভিষেক বলেন, পিপিলিকার পাথা গজায় মরিবার তবে। বিপ্লব দেব রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গিয়েছেন বলেও কটাক্ষ করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তিনি অভিযোগ করেন, ত্রিপুরায় উন্নয়ন করতে পারছেন না বিপ্লব দেব, কিন্তু তৃণমূল কংগ্রেসকে যে কোনও উপায়ে আটকানোর কাজ করে যাচ্ছেন। বিপ্লব দেবকে কটাক্ষ করে বলেন, দুয়ারে গুণ্ডা নয়, দুয়ারে সরকার মডেল চালু করতে চায় তৃণমূল কংগ্রেস।

অভিষেকের কর্মসূচিতে অনুমতি দেয়নি পুলিশ

অভিষেকের কর্মসূচিতে অনুমতি দেয়নি পুলিশ

বড়মুড়ার ইকোপার্কে আদিবাসীদের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে তেলিয়ামুড়ায় দলীয় কর্মীর বাড়িতে মধ্যাহ্ন ভোজনের কর্মসূচি ছিল অভিষেকে বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু শেষ মুহূর্তে ত্রিপুরা পুলিশের তরফে জানানো হয়, ইকোপার্কে আরেকটি অনুষ্ঠানের জন্য ইতিমধ্যেই একটি সংগঠনকে অনুমতি দেওয়া হয়েছে। যেখানে রাজ্যের এক মন্ত্রীও উপস্থিত থাকবেন, তাই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচিতে অমুমতি দেওয়া যাচ্ছে না।

ভয় পেয়েছে বিজেপি

ভয় পেয়েছে বিজেপি

ত্রিপুরা তৃণমূলের তরফে অভিযোগ করা হয়েছে এর আগেও একাধিকবার আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচিতে অনুমতি দেয়নি পুলিশ। এবারও দেওয়া হল না। বিজেপি ভয় পেয়েছে বলেই কর্মসূচিতে অনুমতি দেয়নি বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস।

English summary
Abhishek Banerjee again targets BJP and Biplab Deb in his Tripura Tour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X