মৃত্যু হল স্ট্যাম্প পেপার কেলেঙ্কারির মূল পাণ্ডা আবদুল করিম তেলগির

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

অসুস্থতার জেরে মৃত্যু হল কোটি টাকার স্ট্যাম্প পেপার কেলেঙ্কারির মূল পাণ্ডা আবদুল করিম তেলগির। মেনিনজাইটিসে আক্রান্ত হওয়ায় দিন দশেক আগেই তাকে বেঙ্গালুরুর ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার হাসপাতালেই তার মৃত্যু হয়। তেলগির বয়স হয়েছিল ৫৬ বছর।

মৃত্যু হল স্ট্যাম্প পেপার কেলেঙ্কারির মূল পাণ্ডা আবদুল করিম তেলগির

কয়েকশো কোটি টাকার স্ট্যাম্প পেপার কেলেঙ্কারিতে দোষী সাব্যস্ত হয়ে ২০০৬ সালে ৩০ বছরের কারাদণ্ড হয়েছিল তার। গত ১১ বছর ধরে বেঙ্গালুরুর অগ্রহারা পারাপ্পানা জেলেই ছিল তেলগি। তার দেখাশোনার জন্য দুজন বন্দিকে তার সঙ্গে রাখা হয়েছিল। কিন্তু সম্প্রতি এই জেল নিয়ে বিতর্ক হওয়ায় সেই সুবিধে প্রত্য়াহার করা হয়েছিল তেলগির কাছ থেকে।

গত ২০ বছরের বেশি ধরেই ডায়াবিটিস ও হাইপার টেনশনে ভুগছিল তেলগি। পরবর্তী সময়ে সে এইডসেও আক্রান্ত হয় বলে জানা গিয়েছে। দিন দশেক আগে মেনিনজাইটিসে আক্রান্ত তেলগিকে ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ক্রমেই তার অবস্থার অবনতি হতে থাকে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। বুধবার থেকেই তেলগিকে ভেন্টিলেটরে রাখা হয়। অবশেষে মাল্টি অর্গান ফেলিওর হয়ে বৃহস্পতিবার মারা যায় তেলগি।

English summary
Kingpin of multi crore stamp paper scam Abdul Karim Telgi dies at of illness, he was serving 30 years of rigorous imprisonment at Bengaluru Central jail

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.