• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগদান শাহিনবাগের ৩ প্রতিবাদকারীর, ভারতবিরোধী স্লোগান কাদের, প্রশ্ন আপের

শাহিনবাগে নাগরিকত্ব সংশোধনী আইন বিরোধী বিক্ষোভের অংশ নেওয়া তিন জন বিজেপিতে যোগদান করার পর ফুঁসে উঠল আম আদমি পার্টি। আম আদমি পার্টি বিজেপিকে একহাত নিয়ে জানায়, এদিনের এই যোগদান প্রমাণ করেছে শাহিনবাগের সিএএ বিরেোধী আন্দোলন নিয়ে বিশৃঙ্খলা বিজেপির মদতেই করা হয়েছিল।

শহিনবাগের তিন প্রতিবাদীকারী বিজেপিতে

শহিনবাগের তিন প্রতিবাদীকারী বিজেপিতে

রবিবার সমাজকর্মী শাহজাদ আলী, ডাঃ মেহরিন এবং তাবাস্সুম হুসেন বিজেপিতে যোগ দেন। দিল্লির বিজেপি প্রধান আদেশ গুপ্ত এবং দলের কেন্দ্রীয় সহসভাপতি শ্যাম জাজু প্রমুখ। কয়েক মাস আগে শাহজাদ আলি কেন্দ্রের বিজেপি নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে নাগরিকত্ব সংশোধন আইন বা সিএএ এবং জাতীয় নাগরিক নিবন্ধকরণ বা এনআরসি-র বিরুদ্ধে আন্দোলন করতে শাহিনবাগে প্রতিবাদকারীদের মঞ্চে হাজির হন।

শাহিনবাগ বিজেপিরই বানানো, দাবি আপের

শাহিনবাগ বিজেপিরই বানানো, দাবি আপের

সেই শাহজাদ আলি এবার বিজেপিতে যোগ দিলেন। এবং যোগ দেওয়ার পর বললেন, তিনি বিজেপির দিল্লি ইউনিটে যোগ দিয়েছিলেন এটা প্রমাণ করতেই যে বিজেপি মুসলমানদের শত্রু নয়। এর পরিপ্রেক্ষিতেই আপের মুখপাত্র সৌরভ ভরদ্বাজ দাবি করেন, এই কর্মীরাই শাহিনবাগের প্রতিবাদে উপস্থিত ছিলেন। প্রমাণ হয়ে যাচ্ছে প্রতিবাদের নেপথ্যে ছিল বিজেপি।

শাহিনবাগ চক্রব্যুহ বিজেপি তৈরি করেছিল

শাহিনবাগ চক্রব্যুহ বিজেপি তৈরি করেছিল

সৌরভ ভরদ্বাজ বলেন, শাহিনবাগ চক্রব্যুহ বিজেপি তৈরি করেছিল। তিনি প্রশ্ন তোলেন, তবে যারা প্রতিবাদে গর্জে উঠেছিলেন, তাঁরা কি বিজেপির অংশ ছিলেন? শাহিনবাগের বিক্ষোভকারীরা যাদের বিজেপি সমর্থকরা তীব্র সমালোচনা করেছিলেন, তারাও বিজেপির অংশ ছিলেন।

ভারতবিরোধী স্লোগান কারা তুলেছিল, প্রশ্ন আপের

ভারতবিরোধী স্লোগান কারা তুলেছিল, প্রশ্ন আপের

শাহিনবাগের বিক্ষোভকারীরা যখন ভারতবিরোধী স্লোগান তুলছিলেন, তখন পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি বলেও তিনি প্রশ্ন তোলেন। বিজেপি বলেই ব্যবস্থা নেওয়া হয়নি। আপের মুখপাত্র বলেন, বিজেপি শাহিনবাগকে দিল্লি বিধানসভা নির্বাচনের সময় একমাত্র ইস্যু করার চেষ্টা করেছিল। এখন নির্বাচনে জিততে ব্যর্থ হওয়ার পর আসল রূপ প্রকাশ হচ্ছে।

English summary
AAP takes on BJP after three people who were part of anti-CAA protests at Shaheen Bagh joined the saffron party.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X