• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'কেজরিওয়াল খালিস্তানের প্রধানমন্ত্রী হতে চান', বিজেপির বিতর্কিত ভিডিও প্ৰকাশ

Google Oneindia Bengali News

ভারতীয় জনতা পার্টি (বিজেপি) বুধবার কুমার বিশ্বাসের একটি ভিডিও শেয়ার করেছে তা নিয়ে দেখা দিয়েছে বিতর্ক। আম আদমি পার্টির (এএপি) একজন উচ্চ পদস্থ কর্তা, অভিযোগ করেছেন কুমার বিশ্বাস বলেছেন ' দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল হয় পাঞ্জাবের মুখ্যমন্ত্রী বা খালিস্তানের প্রধানমন্ত্রী হতে চান।' ভিডিওতে বিজেপি কুমার বিশ্বাস ও অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে কথোপকথন প্রকাশ করেছে। তবে ওই ভিডিওতে কুমার বিশ্বাস কেজরিওয়ালের নাম উল্লেখ করেননি।

কেজরিওয়াল খালিস্তানের প্রধানমন্ত্রী হতে চান, বিজেপির বিতর্কিত ভিডিও প্ৰকাশ

বিজেপির অমিত মালব্য টুইট করে বলেছেন, "একদিন, তিনি কুমার বিশ্বাসকে বলেছিলেন যে তিনি হয় মুখ্যমন্ত্রী (পাঞ্জাবের) বা একটি স্বাধীন দেশের (খালিস্তানের) প্রথম প্রধানমন্ত্রী হবেন, এটি অত্যন্ত বিপজ্জনক হতে পারে, যদি আপ পাঞ্জাবে সরকার গঠন করে।"

কংগ্রেস, আম আদমি পার্টি, আকালি দল (এসএডি) এবং ভারতীয় জনতা পার্টির (বিজেপি) একটি নতুন জোট এবং প্রাক্তন প্রধানের মধ্যে বহুমুখী প্রতিদ্বন্দ্বিতায় 20 ফেব্রুয়ারি পাঞ্জাব সমস্ত ১১৭টি আসনের জন্য নির্বাচন হবে। প্রাক্তন পাঞ্জাব মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং-এর নতুন দল পাঞ্জাব লোক কংগ্রেসও লড়ছে এই নির্বাচনে(PLC)।

এই প্রসঙ্গ নিয়ে আপ বিবৃতি জারি করেছে এএপি নেতা রাঘব চাড্ডা টুইটারে গিয়ে একটি বিবৃতি দিয়েছেন যে "কুমার বিশ্বাস জাল এবং মিথ্যা ভিডিওর মাধ্যমে অরবিন্দ কেজরিওয়ালকে মানহানি ও উপহাস করার চেষ্টা করেছেন। বিজেপি বিভ্রান্তিকর তথ্য ছাড়ানোর জন্য উল্লিখিত ভিডিওগুলি প্রচার করা হয়েছে"।

বিবৃতিতে আরও বলা হয়েছে,"কুমার বিশ্বাসের তৈরি বিদ্বেষপূর্ণ, ভিত্তিহীন, মিথ্যা, ভুল প্ররোচনাগুলি শুধুমাত্র প্রদর্শনযোগ্যভাবে মানহানিকর নয় বরং এটি ঘৃণা, অসুস্থ মানসিকতা ইচ্ছা, সমাজে এবং বিশেষ করে আপ-এর বিরুদ্ধে, সমর্থকদের বিরুদ্ধেও ইচ্ছাকৃতভাবে ভুল মনোবৃত্তি তৈরি করার উদ্দেশ্যে এই বিদ্বেষমূলক ভিডিও ছড়ানো হয়েছে।,"

English summary
aap slams bjp claiming of spreading a fake video against kejriwal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X