• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি বিধানসভা নির্বাচনের প্রাক্কালে সোশ্যাল মিডিয়ায় ‘মিম যুদ্ধে’ সামিল আপ-বিজেপি

  • |

দিল্লির বিধানসভা নির্বাচনের দিনক্ষণ যত এগিয়ে আসছে ততই বাড়ছে উত্তেজনার পারদ। এবার যার রেশ গিয়ে পড়লো সোশ্যাল মিডিয়াতেই। তাই দিল্লি বিধানসভা নির্বাচনের প্রাক্কালে মিম যুদ্ধে সামিল আপ-বিজেপি।

মনোজ তেওয়ারির উদ্দেশ্যে মিম আক্রমণ

মনোজ তেওয়ারির উদ্দেশ্যে মিম আক্রমণ

এই প্রসঙ্গে ক্ষমতাসীন আম আদমি পার্টিকে প্রথম আক্রমণ শানাতে দেখা যায় বিজেপি নেতা মনোজ তেওয়ারির উদ্দেশ্যে। সম্প্রতি দিল্লি ভোটকে সামনে রেখে তারা মনোজ তেওয়ারিকে উপহাসের উদ্দেশ্যে টুইটারে একটি মিম পোস্ট করেন বলে জানা যায়।

পাল্টা জবাব বিজেপিরও

পাল্টা জবাব বিজেপিরও

পরবর্তীতে আপ তাদের রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী বিজেপি এবং কংগ্রেসের সাথেও মিম যুদ্ধ শুরু করে। উল্টোদিকে মিমের মাধ্যমেই পাল্টা আক্রমণ করতে দেখা যায় বিজেপিকেও।

এদিকে ১৯৯৩ সালে শাহরুখ খান ও কাজল অভিনীত বাজিগর চলচ্চিত্রের উপর তৈরি একটি মিমের মাধ্যমে তার রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীদের ব্যঙ্গ করতে দেখা যায় আপকে। আপের টুইটার হ্যান্ডল থেকে টুইট করে উপহাসের মাধ্যমে মনোজ তেওয়ারিকে আগামী নির্বাচনের জন্য শুভেচ্ছা জানানো হয় আপের তরফে।

মিমেই জয়লাভের বার্তা কেজরীওয়ালের

মিমেই জয়লাভের বার্তা কেজরীওয়ালের

মিমের ওই ছবিতে লেখা হয় কাজল এখানে দিল্লির প্রতিনিধিত্ব করেছেন, শাহরুখ খান কেজরিওয়ালের প্রতিনিধিত্ব করছেন এবং পটভূমিতে অভিনেতা সিদ্ধার্থ রায় হলেন বিজেপির দিল্লী ইউনিটের প্রধান মনোজ তেওয়ারি। আসলে এই মিমের মাধ্যমে ইঙ্গিত দেওয়া হয়, কেজরিওয়ালই আগামীতে দিল্লিতে জয়লাভ করতে চলেছেন। তেওয়ারি শুধু তাকিয়ে থাকবেন।

ওয়াকিবহাল মহলের মতে এটাই আপের প্রথম রাজনৈতিক আক্রমণ নয়, এর আগেও তেওয়ারির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় তোপ দাগতে দেখা গেছে আপকে। অন্যদিকে মনোজ তেওয়ারি আপের কাছ থেকে এর জন্য প্রায় ৫০০ কোটি টাকা ক্ষতিপূরণেরও দাবি করে।

English summary
AAP BJP enters the social media battle on the eve of the elections to the Delhi Assembly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X