• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাত বিধায়কের দাম ৭০ কোটি! বিজেপি দিয়েছিল ‘অফার’, অভিযোগে উত্তাল রাজধানী দিল্লি

লোকসভা ভোটের মধ্যেই বিজেপির বিরুদ্ধে ঘোড়া কেনা-বেচার অভিযোগ এনেছিল তৃণমূল কংগ্রেস। এবার তৃণমূলের সুরে সুর মেলাল আম আদমি পার্টিও। আম আদমি পার্টির পক্ষ থেকে বুধবার টুইট করে সাংগাতিক অভিযোগ আনা হয়েছে। আম আদমি পার্টির সাতজন বিধায়ককে বিজেপি ৭০ কোটি টাকা দিয়ে কিনতে চাইছে বলে অভিযোগ করেছে অরবিন্দ কেজরিওয়ালের আপ।

সাত বিধায়কের দাম ৭০ কোটি!

দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোডিয়ার অভিযোগ, আমাদের সাতজন বিধায়ককে দল বদলানোর প্রস্তাব দিয়েছে বিজেপি। এর জন্য তাঁদের প্রত্যেককে ১০ কোটি টাকা করে মোট ৭০ কোটি টাকা দেওয়ার টোপ দেয় তারা। তিনি বিজেপিকে নিশানায় বলেন, বিজেপি ইস্যু ভিত্তিতে নির্বাচনে লড়াই করতে পারছে না। তাই ঘোড়া কেনাবেচা করে সরকার গড়তে অতি তৎপরতা দেখাচ্ছে।

যদিও আপের এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপির দাবি, নির্বাচনের সময় অযথা উত্তেজনা তৈরি করে রাজনৈতিক ফায়দা তুলতে চাইছে আপ। বিজেপির পক্ষে অশোক গোয়েল জানান, আম আদমি পার্টি জেনে গিয়েছে তাঁরা এই নির্বাচনে এবার হেরে যাচ্ছে। তাই মিথ্যা প্রচার করে মানুষকে ভুল বোঝানোর চেষ্টা চালাচ্ছে। মানুষের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছে।

উল্লেখ্য, সম্প্রতি বাংলায় এসে মোদী হুঙ্কার ছাড়েন, তৃণমূল কংগ্রেসের ৪০ জন বিধায়ক তাঁর সঙ্গে যোগাযোগ রেখে চলেন। এরপরই নির্বাচন কমিশন তাঁর বিরুদ্ধে ঘোড়া কেনাবেচার অভিযোগ করে তৃণমূল। এরপর অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু, সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদব সরব হন মোদীর বিরুদ্ধে। এবার সরব হল আপও।

English summary
Aam Admi Party complains against BJP to buy seven lawmakers in Delhi. BJP gives 70 crores offer to them.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X