India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মোদী গড়ে খোদ মোদীকেই চ্যালেঞ্জ কেজরির, আসন্ন বিধানসভা নির্বাচনে লড়াইয়ে নামছে আপ

  • |
Google Oneindia Bengali News

পুর নির্বাচনে ভালো ফলের পর এবার খোদ মোদী গড়েই মোদীকে চ্যালেঞ্জ ছুঁড়তে প্রস্তুত কেজরিওয়াল। এদিকে ইতিমধ্যেই গুজরাতে বেজে গিয়েছে বিধানসভা নির্বাচনের দামামা। এবার ২০২২ সালের আসন্ন নির্বাচনী লড়াইয়ে নামতে এখন থেকেই প্রস্তুতি শুরু করে দিল আম আদমি পার্টি। এমনকী প্রথমবার যে তার গুজরাতের বিধানসভা নির্বাচনে অংশ নিতে চলেছেন সে কথা এদিন স্পষ্ট করে জানালেন আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল।।

মোদী গড়ে খোদ মোদীকেই চ্যালেঞ্জ কেজরির, আসন্ন বিধানসভা নির্বাচনে লড়াইয়ে নামছে আপ

এদিকে গুজরাতের মাটিতে আপের মাটি শক্ত হচ্ছিল বিগত কয়েক বছর ধরেই। নির্বাচনী ফলাফলে তার বিশেষ ছাপ না দেখা গেলেও গত বছরের মাঝামাঝি সময়ের পর থেকেই খেলা ঘুরতে শুরু করে। প্রসঙ্গত উল্লেথ্য, সুরাত পৌর কর্পোরেশন (এসএমসি) নির্বাচনে ১২০টি আসনের মধ্যে ২৭টি আসনে জয়লাভ করে আম আদমি পার্টি। আর তাই কেজরিকে লড়াইয়ে নামার বাড়তি অক্সিজেন জুগিয়েছে বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

এদিন আহমেদাবাদে একটি সাংবাদিক সম্মেলনে কেজরি জানান গুজরাতের ১৮২টি আসনের মধ্যে সবকটি আসনেই প্রতিদ্বন্দ্বিতা করবে তাঁর দলের পদপ্রার্থীরা। এমনকী এই সম্মেলন থেকেই একযোগে বিজেপি এবং কংগ্রেসের দিকেও নিশানা করেন তিনি। পূর্ববর্তী দুই সরকারের মিলিত কর্মকাণ্ডের জেরেই আজ গুজরাটের এই অবস্থা হয়েছে বলে তোপ দাগেন তিনি। পাশাপাশি এদিন কেজরির হাত ধরেই গুজরাটের বরিষ্ঠ সাংবাদিক ইসুদন গাধাবি আপে যোগদান করেন।

দিলীপ ঘোষকে ইস্তফা পাঠিয়েই মুকুল রায়ের বাড়িতে ধ্যানেশকুমার! বড় ধাক্কা বিজেপিতে দিলীপ ঘোষকে ইস্তফা পাঠিয়েই মুকুল রায়ের বাড়িতে ধ্যানেশকুমার! বড় ধাক্কা বিজেপিতে

অন্যদিকে এদিন কংগ্রেস-বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে কেজরিকে একের পর পর এক আক্রমণ শানাতে দেখা যায়। সেই সঙ্গে বর্তমান সরকারের দিকে প্রশ্নবাণ ছুঁড়ে দিয়ে কেজরি জিজ্ঞেস করেন, “গুজরাতে কংগ্রেস-বিজেপির সখ্যতার রসায়নের কথা সবার জানে।কথিত আছে যে এই রাজ্যে কংগ্রেস নাকি বিজেপির পকেটে রয়েছে। গুজরাটের ব্যবসায়ীরা আজ ভীত। গোটা রাজ্যের শিক্ষার মান অত্যন্ত নীচে নেমে গিয়েছে। স্কুলগুলি কেন ভাল নয় ? হাসপাতালের অভাব। রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামো ভেঙে পড়েছে। গুজরাটে বিদ্যুত কেন এত ব্যয়বহুল?”

English summary
Kejriwal's challenge to Modi himself in the Modi state. APP is fighting in the upcoming assembly elections
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X