• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তলোয়ার দিয়ে জন্মদিনের কেক কেটে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার যুবক

মহারাষ্ট্রে করোনা আবহের মাঝেই ২৫ বছরের এক যুবক ছুরির বদলে তলোয়ার দিয়ে জন্মদিনের কেক কেটে পুলিশের হাতে গ্রেফতার হল। এর পাশাপাশি ওই যুবক মহারাষ্ট্র সরকারের জারি করা সামাজিক দুরত্ব ও লকডাউনের নিয়মও লঙ্ঘন করেছে। সোমবারই মুম্বই পুলিশ তাকে গ্রেফতার করে।

তলোয়ার দিয়ে জন্মদিনের কেক কেটে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার যুবক

অভিযুক্তের নাম হরিশ খান, সে নিজের জন্মদিন পালনের জন্য বান্দ্রাতে ফ্ল্যাটের ছাদে শনিবার মধ্যরাতে ৩০ জনকে আমন্ত্রণ করে ও জন্মদিনের কেক কাটে তলোয়ার দিয়ে। তাকে ঘিরে থাকা অতিথিকা হাততালি দিয়ে তাকে শুভেচ্ছাও জানায়। এরপর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ারও করে ওই যুবক। বান্দ্রা এলাকার সমাজ কর্মী মহসিন শেখ এই ভিডিওটি মুম্বই পুলিশ কমিশনার পরম বীর সিংয়ের গোচরে নিয়ে আসেন। মহসিন বলেন, '‌আমার বন্ধুর থেকে এই ভিডিওটি আমি পাই ও তা মুম্বই পুলিশের প্রধানকে দিই এবং তা টুইটও করি।’‌

বান্দ্রা পুলিশের কাছে হরিশ ও তার অতিথিদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কিছু ধারায় মামলা দায়ের হয়েছে। হরিশের বহু অতিথির বিরুদ্ধেও মামলা দায়ের হয়েছে কারণ তারা কেউই সমাজিক দুরত্ব বিধি মানেনি এবং মাস্কও পরেনি বলে জানিয়েছে পুলিশ। হরিশের বিরুদ্ধে তলোয়ার ব্যবহার করার জন্য ১৯৫৯ সালের অস্ত্র আইনে মামলা করা হয়েছে। মুম্বই পুলিশ জানিয়েছে যে হরিশকে গ্রেফতার করা হয়েছে।

কিছুদিন আগেই মহারাষ্ট্রের নাগপুরে তলোয়ার দিয়ে কেক কেটে জন্মদিন পালন করায় এক যুবককে গ্রেফতার করেছে নাগপুর পুলিশ। অস্ত্র আইনে তাঁকে গ্রেফতার করা হয়েছে। গত বছরও গুজরাতের সুরাতে তলোয়ার দিয়ে জন্মদিনের কেক কাটায় এক যুবককে গ্রেফতার করা হয়।

মানুষ লকডাউন মেনে নিলেও সরকার লকডাউন ভেঙে দিয়েছে, কটাক্ষ সুজনের

English summary
a youth arrested by mumbai police for cutting a birthday cake with a sword
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X