• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের ধর্ষণের পর পুড়িয়ে হত্যার চেষ্টা তরুণীকে, হায়দরাবাদের পর যোগীরাজ্য উত্তাল

হায়দরাবাদে মহিলা চিকিৎককে ধর্ষণ করে পুড়িয়ে খুনের ছায়া এবার যোগীরাজ্যে। যোগী-রাজ্য উত্তরপ্রদেশে এবার এক তরুণীকে ধর্ষণের পর পুড়িয়ে দেওয়ার চেষ্টা করা হয়। উন্নাওয়ে নির্যাতিতাকে পুড়িয়ে খুনের ঘটনায় এখনও ফুঁসছে উত্তরপ্রদেশ। তারই মধ্যে এই ঘটনায় এবার উত্তাল হয়ে উঠল উত্তরপ্রদেশের ফতেপুর।

হায়দরাবাদের ছায়া আবারও যোগী-রাজ্যে, ধর্ষণের পর গায়ে আগুন

কানপুরে তরুণীকে ধর্ষণের পর পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল তাঁর দূর সম্পর্কের এক কাকার বিরুদ্ধে। তরুণীর শরীরের ৯০ শতাংশ ঝলসে গিয়েছে। ওই তরুণী এখন কানপুরের হাসপাতালে চিকিৎসাধীন। ফতেপুরে ১৮ বছর বয়সী ওই তরুণীকে পুড়িয়ে মারার চেষ্টা করা হয়।

পুলিশ জানিয়েছে, তরুণীর সঙ্গে দূর সম্পর্কের এক কাকার সম্পর্ক গড়ে উঠেছিল। এরপর দুই পরিবারের তরফে গ্রাম পঞ্চায়েতে সালিশি সভার নির্দেশ মেনে তাদের বিয়ের উদ্যোগ নেওয়া হয়েছিল। এরই মধ্যে ঘটে গেল চাঞ্চল্যকর ঘটনা। ফাঁকা বাড়িতে তরুণীকে ধর্ষণ করে জীবন্ত পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল।

তরুণীর আর্ত চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে পালিয়ে যায় অভিযুক্ত। তরুণীকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। তারপর কানপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে অগ্নিদগ্ধ তরুণীকে। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

English summary
A young woman is attempt to burning murder after rape in Uttar Pradesh.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X