• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মোদীকে ভোট মানে পাকিস্তানকে ভোট', ইমরানের স্তুতির পর বিজেপিকে কড়া আক্রমণ কংগ্রেসের

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান স্তুতি করেছেন বিজেপি সরকারের। বলেছেন ফের নরেন্দ্র মোদীকেই প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চান। কারণ তাতে নাকি শান্তি প্রক্রিয়া তরান্বিত হবে। যা সামনে আসার পর থেকেই নানা ধরনের প্রতিক্রিয়া সামনে আসতে শুরু করেছে দেশ জুড়ে। কংগ্রেস দাঁত-নখ বের করে আক্রমণ শানিয়েছে বিজেপিকে।

ইমরানের স্তুতির পর বিজেপিকে কড়া আক্রমণ কংগ্রেসের

এদিন ইমরান খানের বক্তব্যের পর কংগ্রেস আক্রমণ করে বলেছে, পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খানের মন্তব্যে পরিষ্কার হয়ে গিয়েছে যে পাকিস্তান সরকারিভাবে নরেন্দ্র মোদীর সঙ্গে রয়েছে।

ইসলামাবাদে সাংবাদিকদের মুখোমুখি হয়ে পাক প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, তিনি বিশ্বাস করেন ভারতের সঙ্গে শান্তি আলোচনার পথ সুগম হবে, কাশ্মীর সমস্যার সমাধান হবে যদি ভারতের কেন্দ্রে বিজেপি সরকার ক্ষমতায় আসে।

ইমরানের কথায়, ডানপন্থী সংগঠনগুলি সমালোচনার ভয়ে পিছিয়ে আসতে পারে। তবে বিজেপি তা করবে না। ফলে বিজেপি ক্ষমতায় আসুক, সেরকমই চাইছেন ইমরান খান।

যা শুনে কংগ্রেস নেতা রণদীপ সূরযেওয়ালা বলেছেন, পাকিস্তান সরকারিভাবে মোদীর সঙ্গে জোট বেঁধেছে। ফলে মোদীকে ভোট দেওয়া মানে পাকিস্তানকে ভোট দেওয়া।

প্রসঙ্গত, নরেন্দ্র মোদী ও বিজেপি কংগ্রেস সহ বিরোধীদের বারবার পাকিস্তানকে সঙ্গ দেওয়ার অভিযোগ করেছেন এয়ার স্ট্রাইকের পর। তবে এদিনের পর কংগ্রেস উল্টো বিজেপিকে আক্রমণ করল।

English summary
A vote for Modi is a vote for Pakistan, Congress slams BJP after Imran Khan's remark
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X