• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ট্রেন থেকে পড়ে নাড়িভুঁড়ি হাতে ৯ কিলোমিটার হাঁটলেন আহত যাত্রী, চাঞ্চল্য উত্তরপ্রদেশে

চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়েছিলেন তিিন। এতোটাই আঘাত লেগেছিল যে নাড়িভুঁড়ি বেরিয়ে এসেছিল। সেটা হাতে নিয়েই ৯ কিলোমিটার হাঁটলেন এক যাত্রী। এমনই ঘটনা ঘটেছে অন্ধ্র প্রদেশের ওয়ারঙ্গলে। উত্তর প্রদেশের বালিয়ার বাসিন্দা সুনীল চৌহ্বান(২৪) তাঁর দাদা প্রবীন চৌহ্বান সহ আরও বেশ কয়েকজন শ্রমিকের সঙ্গে অন্ধ্রপ্রদেশের নেল্লোরে যাচ্ছিলেন সঙ্ঘমিত্রা এক্সপ্রেসে।

ট্রেন থেকে পড়ে নাড়িভুঁড়ি হাতে ৯ কিলোমিটার হাঁটলেন আহত যাত্রী, চাঞ্চল্য উত্তরপ্রদেশে

গত সোমবার রাত ২ টো নাগাদ ট্রেন যখন তেলঙ্গনার উপ্পল স্টেশনের কাছে পৌঁছয় তখন সুনীল শৌচাগারে যাচ্ছিলেন। কোনও কারণে ঘুম ছোখে চলতে গিয়ে ট্রেনের ঝাঁকুনিতে তিনি ট্রেন থেকে পড়ে যান। সুনীলের এই পড়ে যাওয়া কোনও যাত্রীই দেখতে পাননি। ট্রেন থেকে পড়ে যাওয়ার পর তাঁর তলপেটে প্রচণ্ড আঘাত লেগেছিল। তলপেট কেটে গিয়ে নাড়িভুঁড়ি বেরিয়ে এসেছিল।

সেই বাইরে বেরিয়ে আসা নাড়িভুঁড়ি সুনীল কোনও মতে পেটের ভেতরে ঢুিকয়ে নেন। গায়ের শার্টটা খুলে পেটের কাটা জায়গাটা কষে বেঁধে ফেলেন তিনি। তারপর রেললাইন ধরে হাঁটতে শুরু করেন তিনি।

প্রায় ৯ কিলোমিটার পথ হেঁটে হাসানপার্থি স্টেশনে পৌঁছন সুনীল। স্টেশন মাস্টার সুনীলকে দেখতে পেয়ে তাঁর কাছে ছুটে যান। এবং সঙ্গে সঙ্গে তাঁকে ওয়ারঙ্গলের মহত্মা গান্ধী হাসপাতালে ভর্তি করেন। সেখানেই সুনীলের অস্ত্রোপচার করেন চিকি‌ৎসকরা। এখনও পুরোপুরি বিপদমুক্ত নন তিনি। তবে স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

English summary
A UP Man fell from moving train, injured, walked 9 km with open stomach
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X