• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরিয়ানির সঙ্গে প্রায় দেড় লক্ষ টাকার গয়না গলাধঃকরণ করল চোর

Google Oneindia Bengali News

মানুষ সর্বভুক। এটাই সবাই ছোট বেলা থেকে জেনে এসেছি। তা বলে সোনার গয়না! এক্কেবারে বিরিয়ানি সমেত তা গলাধঃকরণ করলেন এক ব্যক্তি। এর আগে যে এমন ঘটনা শোনা যায়নি তা নয়। কিন্তু বিরিয়ানির সঙ্গে গয়না গিলে ফেলা এমন ঘটনা শোনা যায়নি। তাও ঈদের পার্টিতে। তবে জানা গিয়েছে এটি ভুল করে খেয়ে ফেলার ঘটনা ছিল না। চুরি করতে এই কাণ্ড ঘটিয়ে বসায় ওই ব্যক্তি।

ঘটনা কেমন ?

ঘটনা কেমন ?


ঘটনাটি ঘটেছে চেন্নাইতে , যেখানে ৩২ বছর বয়সী এক ব্যক্তি পার্টিতে বিরিয়ানি খাওয়ার পাশাপাশি ১.৪৫ লক্ষ টাকার গয়নাও গিলে ফেলেন। বিষয়টি জানাজানি হলে, ডাক্তারদের অলঙ্কারগুলি উদ্ধার করতে লোকটিকে একটি এনিমা এবং জোলাপের একটি ভারী ডোজ দিতে হয়েছিল। এক জুয়েলারি দোকানের কর্মী ঈদ উপলক্ষে কয়েকজন বন্ধুকে তার বাড়িতে আমন্ত্রণ জানান। আমন্ত্রিতদের সাথে ছিল এক বন্ধুর বয়ফ্রেন্ড। নাম প্রকাশে অনিচ্ছুক লোকটি একটি জমকালো ভোজ উপভোগ করেছিল এবং পানীয়ও। পুলিশের দাবি অনুযায়ী, এই মদ্যপ অবস্থাই সে এই উদ্ভট চুরি করে বসে।

এরপরের ঘটনা কেমন ছিল ?

এরপরের ঘটনা কেমন ছিল ?


পার্টি শেষ হওয়ার পরে, যিনি নিমন্ত্রন করেছিলেন তিনি লক্ষ্য করেন একটি সোনার চেইন, একটি হীরের দুল এবং একটি হীরের নেকলেস বাড়ি থেকে হারিয়ে গেছে। জিজ্ঞাসাবাদে, বন্ধুর প্রেমিক, যে তখন বেকার ছিল, তাকে অপরাধী বলে সন্দেহ করা হয়েছিল। বীরুগামবাক্কাম নামে ওই ব্যক্তি থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অপরাধ স্বীকার

অপরাধ স্বীকার


এরপর ৪ মে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হলে সে অপরাধের কথা স্বীকার করে। তিনি দাবি করেছেন যে তিনি পার্টিতে যোগ দেওয়ার দিন গয়নাটি গিলে ফেলেছিলেন। এক্স-রে স্ক্যান করার পর, তার দাবি সত্য বলে প্রমাণিত হয়। গলার হার, চেন, দুল তখনও তার পেটে ছিল।

কী কী মিলেছে ?

কী কী মিলেছে ?


২৫ হজার টাকা মূল্যের সোনা এবং ৯৫ হাজার টাকা মূল্যের একটি নেকলেস একটি এনিমা করার পরে লোকটির পেট থেকে উদ্ধার করা হয়েছিল। হিরের দুলটি অবশ্য উদ্ধার করা যায়নি। লটেক উদ্ধারের জন্য চিকিৎসকরা জোলাপ ব্যবহার করেন। অভিযোগকারী তার গয়না ফেরত পাওয়ার পরে প্রত্যাহার করে নেয় কারণ ওই ব্যক্তি মদ পান করেছিল।

English summary
in chennai's eid party thief eat jeweleries worth one and a half lakhs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X