• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তুঙ্গে সোনভদ্রে রাজনৈতিক উত্তেজনা, বারাণসী বিমানবন্দরে আটকে দেওয়া হল তৃণমূলের সাংসদদের

উত্তর প্রদেশের সোনভদ্রে হিংসায় আক্রান্তদের পরিবারের সঙ্গে দেখা করতে বারাণসীতে পৌঁছন তৃণমূল সাংসদরা। কিন্তু বারাণসীর বিমানবন্দরে নামতেই তাঁদের আটকে দেয় যোগীর পুলিস। টুইট করে যোগীর পুলিস প্রশাসনের এই আনৈতিক আচরণের ঘটনা জানান তৃণমূল কংগ্রেস সাংসদ ডেরেক ও'ব্রায়েন।

বারাণসী বিমানবন্দরে আটকে দেওয়া হল তৃণমূলের সাংসদদের

টুইটে তিনি জানিয়েছেন আমরা সবে মাত্র বারাণসী বিমানবন্দরে পৌঁছেছি। ডেরেকের সঙ্গে এই সফরে রয়েছেন সুনীল মণ্ডল এবং আবির রঞ্জন বিশ্বাস। এডিএম এবং পুলিস সুপার এসে তাঁদের জানিয়েছে বিমান বন্দর থেকে তাঁদের বাইরে যেতে দেওয়া যাবে না। বিমানবন্দরেই তাঁদের আটক করে রাখা হবে।

ডেরেক তাঁদের পাল্টা জানান, সংখ্যায় তাঁরা তিন জন রয়েছেন কাজেই কোনওভাবেই ১৪৪ ধারা লঙ্ঘন করা হচ্ছে না। পুলিসকে তাঁরা জানিয়েছেন, প্রথমে বারাণসীর মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের সঙ্গে দেখা করবেন তাঁরা। তারপর সেখান থেকে সোনভদ্রের ঘটনাস্থলে যাবেন। সবকিছু জানানোর পরেও তাঁদের পুলিস আটক করে বলে অভিযোগ করেছেন ডেরেক। তবে কোন আইনে তাঁদের আটক করা হয়েছে তা নিয়ে কোনও সদুত্তর দিতে পারেননি পুলিস সুপার।

এদিকে গতকাল রাত থেকে সোনভদ্রে রয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী ভদ্র। সেখানেও তাঁকে গ্রামে ঢুকতে দেয়নি যোগীর পুলিস। মির্জাপুরে একটি গেস্টহাউসে থাকতে বাধ্য করা হয় তাঁকে। তাঁকে আটক করে চুনার দুর্গে নিয়ে যায় পুলিস সেখানেই রাত কাটান প্রিয়াঙ্কা। কিন্তু কোনও ভাবেই মৃতদের পরিবারের সঙ্গে দেখা না করে এলাকা ছাড়বেন না বলে জানিয়েছেন কংগ্রেসের সাধারণ সম্পাদক। এই পরিস্থিতিতে এখন চরমে রাজনৈতিক উত্তেজনা সোনভদ্রে।

English summary
A team of TMC MPs was detained at UP while going to Sonbhadra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X