• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশকে ম্যাসাজ করছেন এক মহিলা, কিন্তু কেন?

Google Oneindia Bengali News

এবার এমন একটি ঘটনা সামনে এসেছে যা দেখে দেশবাসীর চোখ কপালে উঠেছে। জানেন কি ঘটেছে? এক পুলিশ অফিসারকে ম্যাসাজ করতে দেখা গেল এক মহিলাকে। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আমজনতা এই ভিডিও দেখে ছি ছি করছে। ঘটনাটি ঘটেছে বিহারের সহরসাতে। কর্মকর্তার নাম শশিভূষণ সিনহা। ভিডিও ভাইরাল হওয়ার পর পুলিশ অফিসারকে বরখাস্ত করা হয়েছে।

পুলিশকে ম্যাসাজ করছেন এক মহিলা, কিন্তু কেন?

শশিভূষণ সিনহার বিহারের সহরসার নৌহাট্টা থানা এলাকায় অবস্থিত দারহার ওপি-তে পোস্টিং ছিল বলে জানা গিয়েছে। যে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে, সেটি কিন্তু মাত্র ৩ সেকেন্ডের একটি ভিডিও। সেখানে স্পষ্ট দেখা যাচ্ছে থানায় খালি গায়ে বসে ছিলেন এক পুলিশ অফিসার। তিনি আর অন্য কেউ নন তিনি শশিভূষণ সিনহা। তার গায়ে ম্যাসাজ করছে এক মহিলা। কিন্তু কেন? সেটাই ফুটে উঠেছে সেই ভিডিওতে।

জানা গিয়েছে, ওই মহিলা থানা থেকে তার ছেলেকে ছাড়ানোর জন্য আসেন। আর তখনই তাঁকে শশিভূষণবাবু ম্যাসাজ করতে বলেন বলেই অভিযোগ। তিনি এও জানান, যদি তিনি তাঁকে ম্যাসেজ করেন তাহলে খুব তাড়াতাড়ি তার ছেলেকে ছেড়ে দেওয়া হবে। মহিলাটি যখন অফিসারকে ম্যাসাজ করছিলেন, সেই সময় তিনি এক আইনজীবীকে ফোন করে বলেন তার ছেলেকে জামিনে মুক্তি দেওয়ার কথা।

শশিভূষণ সিনহা ফোনে আইনজীবীকে জানান, মহিলা খুব গরীব ও অভাবী। দুই’জন মহিলা তাঁদের আধার কার্ড নিয়ে আপনার কাছে যাবেন। আমি তাঁদের মোবাইল নম্বর ও ঠিকানা দিয়ে দেব। পাপ্পু বাবু আমি আপনাকে অনুরোধ করছি, আপনি জামিনে মুক্তি দেওয়ার ব্যবস্থা করুন। ইতিমধ্যে আমি ১০ হাজার টাকা খরচ করেছি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে সাথে সহরসার এসপি লিপি সিং শশিভূষণ সিনহাকে সাসপেন্ড করেছেন। সেই সঙ্গে তিনি ঘটনাটির তদন্তেরও নির্দেশ দিয়েছেন।

English summary
a police officer getting a massage by a woman at a police station but why
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X