• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জল্পনা উড়িয়ে ফের স্বমহিমায় ইয়েদুরাপ্পা, দিল্লির সবুজসংকেত মিলতেই মন্ত্রিসভায় যোগ ৮ বিধায়কের

  • |

হাজারও জল্পনা কল্পনা শেষে অবশেষে বুধবারই বড়সড় রদবদল ঘটতে চলেছে কর্নাটক মন্ত্রিসভায়। সূত্রের খবর, বুধবারই কর্নাটক মন্ত্রিসভাকে আকারে-আয়তনে আরও বড় করতে চলেছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। সূত্রের খবর, এদিন নতুন মন্ত্রীত্ব গ্রহণ করতে চলেছেন আট বিধায়ক। এদিনই শপথ গ্রহণ অনু্ষ্ঠানেরও কথা রয়েছে বলে জানা যাচ্ছে।

জল্পনা উড়িয়ে ফের স্বমহিমায় ইয়েদুরাপ্পা, দিল্লির সবুজসংকেত মিলতেই মন্ত্রিসভায় যোগ ৮ বিধায়কের

এদিকে বয়সজনিত সমস্যা ও আরও একাধিক কারণে ইয়েদুরাপ্পাকে অপসারণ নিয়ে গত এক বছরে অনেক গুজব উঠে এসেছে। অন্যদিকে নতুন মন্ত্রীদের মন্ত্রিসভায় অন্তর্ভুক্ত করার বিষয়ে যথেষ্ঠ অনীহা দেখা গিয়েছিল বিজেপি হাইকমান্ডের তরফেও। এমনকী ইয়েদুরাপ্পার নেতৃত্ব নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দলের অন্দরেই।যদিও সুচতুর কৌশল, ও রাজনৈতিক কৌশলের কারণেই অবশেষে বাজিমাত করেন এই বর্ষীয়ান রাজনীতিবিদ। এদিকে গত শনিবারই দিল্লিতে পা রাখেন ইয়েদুরাপ্পা। কথা বলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা এবং দলের কর্ণাটকের দায়িত্বপ্রাপ্ত নেতা অরুণ সিংয়ের সঙ্গে।

যদিও ইয়েদুরাপ্পার দিল্লি সফরকালে তাঁর রাজধানীতে আগমনকে ঘিরে বিভিন্ন ধরণের গুজব শুরু হয় কর্নাটকের রাজ্য-রাজনীতিতে। সূত্রের খবর, এই সময়েই মন্ত্রিসভার সম্প্রসারণের জন্য অনুমতি আদায় করে নেন শীর্ষ নেতৃত্বের কাছ থেকে। আর এই চালেই ইয়েদুরাপ্পা ফের একবার এক ঢিলে দুই পাখি মারলেন বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। গুজব উড়িয়ে কর্নাটকের রাজনীতির মায়দানে ফের একবার পায়ের তলার মাটি শক্তি করলেন এই অভিজ্ঞ রাদনীতিবিদ।

'পুলিশে ধরেছে বলে কষ্ট হচ্ছে', শোভন ইস্যুেক কুণালকে বিঁধলেন দিলীপ ঘোষ

English summary
Yeddyurappa is in glory again, 8 MLAs to join the cabinet as soon as the green signal of Delhi is given
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X