• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিংঘম ছবিতে অজয় দেবগণের কায়দায় স্ট্যান্ট দেখাতে গিয়ে জরিমানা দিতে হল পুলিশ কর্মীকে

একে তো করোনা ভাইরাসের জেরে গোটা দেশে লকডাউন, তার ওপর আবার হিরোর মতো কায়দা করে স্ট্যান্ট দেখাতে গিয়ে বিপাকে পড়তে হল এক পুলিশ কর্মীকে। জানা গিয়েছে, মধ্যপ্রদেশের এক সাব–ইনস্পেক্টর অজয় দেবগণ অভিনীত '‌সিংঘম’‌ ছবির মতো দু’‌টি গাড়ির মাঝখানে সামঞ্জস্য রেখে দুসাংসিকভাবে দাঁড়িয়ে স্ট্যান্ট দেখাচ্ছিলেন। এর জন্য ওই পুলিশ কর্মীকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

A mp sub-inspector showing stunt like singham movie, video goes viral in social media

দামোহ জেলার নরসিংগড় পুলিশ থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার মনোজ যাদবকেও ভবিষ্যতে এ ধরনের দুঃসাহসিক কাজে প্রশ্রয় না দেওয়ার জন্য সতর্ক করা হয়েছে। নিজেকে পুলিশ ড্রামা ফিল্মের নায়ক ভেবে নিজের ইউনিফর্ম পরে দু’‌টি গাড়ির মাঝে দাঁড়িয়ে পড়েন ওই সাব–ইনস্পেক্টর। এই স্ট্যান্টের সঙ্গে সঙ্গে সিংঘম ছবির টাইটেল ট্র‌্যাক বাজতে থাকে। পুরো ঘটনাটির ভিডিওগ্রাফি করেন মনোজ যাদব।

স্ট্যান্টের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নড়েচড়ে বসেন রাজ্যের পুলিশ কর্তারা। এই ভিডিওর মাধ্যমে নতুন প্রজন্মের কাছে ভুল বার্তা যেতে পারে তাই দ্রুত পদক্ষেপ নেন তাঁরা। সাগর রেঞ্জের আইজি অনিল শর্মা দামোহের এসপিকে নির্দেশ দিয়েছেন বিষয়টি তদন্তের জন্য। তদন্তের পরই ওই সাব–ইনস্পেক্টরকে পাঁচ হাজার টাকার জরিমানা ও এই ভুলের পুনরাবৃত্তি যাতে না হয় তার জন্য সতর্ক করে ছেড়ে দেওয়া হয়।

English summary
A mp sub-inspector showing stunt like singham movie, video goes viral in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X