• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহারে কেন্দ্রীয় মন্ত্রীর গায়ে কালি ছেটাল ডেঙ্গি আক্রান্তের আত্মীয়

বিহারের বিধ্বংসী বন্যার পর হানা দিয়েছে ডেঙ্গি। একের পর এক ব্যক্তি ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হচ্ছেন। রাজধানী পাটনার অবস্থাও অত্যন্ত সঙ্গীন। মঙ্গলবার পাটনা মেডিকেল কলেজে ডেঙ্গি আক্রান্ত রোগীদের সঙ্গে দেখা করতে এসেছিলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের প্রতিমন্ত্রী অশ্বিনী চৌবে। রোগীদের সঙ্গে কথা বলে বেরিেয় যাওয়ার সময় এক ডেঙ্গি আক্রান্তের আত্মীয় মন্ত্রীর গায়ে কালি ছেটান বলে অভিযোগ। সেখানে সময় নষ্ট না করেই হাসপাতাল চত্ত্বর ছাড়েন মন্ত্রী।

বিহারে কেন্দ্রীয় মন্ত্রীর গায়ে কালি ছেটাল ডেঙ্গি আক্রান্তের আত্মীয়

বিহারে বন্যা পরিস্থিতি মোকাবিলায় কেন্দ্রীয় সাহায্যের অনীহার অভিযোগেই এই ঘটনা বলে দাবি করা হচ্ছে। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। তবে আকস্মিক এই কালি ছেটানোর ঘটনায় এক বেকায়দায় পড়েছে বিহারের বিজেপি শিবির। টানা বর্ষণে বিহারে বিধ্বংসী বন্যা পরিস্থিতি তৈরি হয়েছিল। তাতে প্রায় ৭৩ জনের প্রাণ গিয়েছে।

রাজধানী পাটনাও জলে ডুবে গিয়েছিল। জল নামলেও বন্যা পরবর্তী রোগ বাড়তে শুরু করেছে বিহারে। পরিস্থিতি মোকাবিলায় নীতীশ সরকার চেষ্টা চালালেও কেন্দ্রীয় সাহায্য মিলছে না বলে অভিযোগ করা হচ্ছে। ডেঙ্গি নিয়ন্ত্রণে সোমবারই উচ্চ পর্যায়ের বৈঠক সেরেছেন মুখ্যমন্ত্রী। ডেঙ্গি আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। দ্রুত কোনও পদক্ষেপ না করা হলে ডেঙ্গি মহামারির আকার নেবে বলে অশঙ্কা করা হচ্ছে।

আরও উন্নতমানের জাল নোট ভারতে ছড়াতে হাত লাগিয়েছে পাকিস্তান, রিপোর্ট এনআইএ-র

English summary
A man threw ink at Union Minister Ashwini Choubey in Patna
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X