India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

স্ত্রী ও ছেলেকে খুন করে পলাতক ব্যক্তি, স্বীকারোক্তি হোয়াটস অ্যাপ গ্রুপে

Google Oneindia Bengali News

একটি মর্মান্তিক ঘটনায়, দিল্লির গীতা কলোনির এক ব্যক্তি তার স্ত্রী এবং ছেলেকে হত্যা করেছে এবং পরে পারিবারিক হোয়াটসঅ্যাপ গ্রুপে হত্যার কথা স্বীকার করেছে বলে অভিযোগ। প্রতিবেদনে বলা হয়েছে দুটি খুনই সম্ভবত শ্বাসরোধ করে করা হয়েছে।

স্বামী জেলে সেই সুযোগে পরকীয়ার সম্পর্কে লিপ্ত স্ত্রী,প্রেমিকের ঘর থেকে উদ্ধার নৃত্য শিল্পীর মৃতদেহ

স্ত্রী ও ছেলেকে খুন করে পলাতক ব্যক্তি, স্বীকারোক্তি হোয়াটস অ্যাপ গ্রুপে

যে ব্যক্তি পুলিশকে ডেকেছিল সে দুই খুনের পিছনে অভিযুক্ত সচিনের মা। তিনি ওই এলাকায় একটি মুদির দোকান চালাতেন। গীতা কলোনির একটি বাড়ির দ্বিতীয় তলায় দুটি লাশ পাওয়া গেছে। একজনের লাশ শনাক্ত করা হয়েছে কাঞ্চন অরোয়ার, বয়স ৩৫ বছর, এবং অন্যটি ১৫ বছর বয়সী নবম শ্রেণীর ছাত্র। কাঞ্চন সচিনের স্ত্রী , ছাত্রটি ছিল তার ছেলে।

ক্রাইম টিম এবং জেলা এফএসএল টিম তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ছুটে যায়। অভিযোগ করা হয়েছে যে সচিন ঘটনাস্থল থেকে পালিয়ে যায় এবং পরে তার পারিবারিক হোয়াটসঅ্যাপ গ্রুপে একটি বার্তা পোস্ট করে তার স্ত্রী এবং ছেলেকে হত্যার অপরাধ স্বীকার করে। তাকে খুঁজছে গীতা কলোনির দল ও বিশেষ কর্মীরা। এই অপরাধের পেছনে আর্থিক সমস্যা রয়েছে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত , দিল্লিতে ২০২১ সালে আগের বছরের তুলনায় ১৫ শতাংশের বেশি অপরাধ বৃদ্ধি রেকর্ড করা হয়। পুলিশ বলেছে যে ওই বছরে ৩ লক্ষ ০৬ হাজার ৮৯ টি মামলা হয়। ২০২০ সালে ২ লক্ষ ৬৬ হাজার ৭০ টি মামলা হয়েছিল।

তথ্য অনুযায়ী, ২০২০সালে ৫৪১৩ টি মামলার তুলনায় ২০২১ সালে ৫৭৪০ টি জঘন্য অপরাধের ঘটনা ঘটে। গত বছর, 'অন্যান্য আইপিসি ধারা' (চুরি, ডাকাতি, ডাকাতি) এর অধীনে ২ লক্ষ ৯৩ হাজার ৩০৩ টিটি মামলা নথিভুক্ত করা হয়েছিল। মোট আইপিসি' (জঘন্য এবং চুরি) এবং 'স্থানীয় এবং বিশেষ আইন' (অস্ত্র-সম্পর্কিত অপরাধ, এনডিপিএস) এর অধীনে ১৩ হাজার ৮৬টি মামলা দায়ের করা হয়েছিল। ২০২১ সালে রিপোর্ট করা অপরাধের প্রায় ৭০ শতাংশ ছিল চুরি, ডাকাতি।

2020 সালে, ছিনতাইয়ের ৭৯৬৫টি ঘটনা রিপোর্ট করা হয়েছিল এবং ২০২১ সালে, ৯৩৮৩টি এই ধরনের মামলা নথিভুক্ত করা হয়েছিল, যা ১৫ শতাংশ বৃদ্ধি পায়। ছিনতাইয়ের মামলায় গ্রেপ্তারের সংখ্যাও ১৩ শতাংশ বেড়েছিল। ২০২০ সালের তুলনায় ২০২১ সালে গ্রেপ্তার ১৭ শতাংশ বেড়েছিল। ২০২১ সালে, আগের বছরের ১ লক্ষ, ২৫ হাজারন ৯৮৬ এর তুলনায় ২০২১ সালে মোট ১ লক্ষ ৪৭ হাজার ১১৫ টি গ্রেপ্তার করা হয়েছিল। জাতীয় রাজধানীতে খুনের ঘটনা ২০২১ সালে ৪৫৯ থেকে ৩ শতাংশ কমে ২০২০ সালে ৪৭২ টি হয়। পুলিশ হত্যা মামলার সাথে জড়িত ১০৫০ জনকে গ্রেপ্তার করে যা ২০২০তে ১০১৫ ছিল।

English summary
Man kills wife confesses in family WhatsApp group
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X