• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আড়াই বছরের শিশুকে খুন করা লস্কর জঙ্গিকে গুলিতে ঝাঁঝরা করল সেনা

কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপের সিদ্ধান্ত ঘোষণার পরে নিরাপত্তার কড়াকড়ির মধ্যেও জঙ্গিরা নিজেদের যোগাযোগ বজায় রেখেছিল। লস্কর জঙ্গি নেতা আসিফ শ্রীনগরে রীতিমতো ত্রাস ছড়িয়ে রেখেছিল। বাসিন্দাদের হুমকি দেওয়া। দোকান খুললে প্রাণে মেরে দেওয়ার ভয় দেখাত। কার্যত করেওছিল সে।

আড়াই বছরের শিশুকে খুন করা লস্কর জঙ্গিকে গুলিতে ঝাঁঝরা করল সেনা

সোপরে কার্ফু শিথিল হওয়ার পর ফলের দোকান খুলে বসেছিলেন এক ব্যবসায়ী। কেন তার কথা না শুনে দোকান খোলা হয়েছে সেকারণে ফল ব্যবসায়ীর বাড়িতে চড়াও হয়েছিল সে। গুলি করে জখম করেছিল ফল বিক্রেতার ছেলে, ছোট্ট আড়াই বছরের নাতনিকেও।

জাতীয় নিরাপত্তা উপদেষ্টা খবরটি জানার পরেই ছোট্ট শিশুটিকে দিল্লির এইমসে নিয়ে গিয়ে চিকি‌ৎসার নির্দেশ দিয়েছিলেন। শ্রীনগর থেকে ৮ জঙ্গিকে গ্রেফতার করার পরেই আসিফ মকবুল ভাটের সন্ধান পায় সেনাবাহিনী। সূত্রের খবর এই জঙ্গিনেতাই নাকি সোপরে এক ভিন রাজ্যের শ্রমিককে লক্ষ্য করে গুলি চালিয়েছিল। এক কথায় সোপরে প্রায় ত্রাস তৈরি করে রেখেছিল আসিফ।

জম্মু-কাশ্মীর পুলিসের প্রধান দিলবাগ সিং জানিয়েছেন, গত একমাস ধরে উপত্যকায় ভীষণভাবে সক্রিয় হয়ে উঠেছিল এই জঙ্গিনেতা। উপত্যকাকে অশান্ত করার সবরকম চেষ্টা চালিয়েছে আসিফ। সরকার বিরোধী পোস্টার দেওয়া, সোপরের বাসিন্দাদের আতঙ্কিত করে রাখা। দোকান বাজার খুলতে না দেওয়া এরকম একাধিক চরম কার্যকলাপ চালাচ্ছিল সে। উপত্যকার ফলের আসল বাজারটাই বসে সোপরে। সেখান থেকেই গোটা দেশে ফল সরবরাহ করে। সেই ব্যবসা থমকে দেওয়া মরিয়া েচষ্টা চালিয়েছিল আসিফ।

English summary
A LeT terrorist attacked the family of a fruit trader in north Kashmir to scare others
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X