• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিমানে যাত্রীর ব্যাগে কী যেন নড়ে উঠল! চেন্নাই বিমানবন্দরে চাঞ্চল্য অবাক ঘটনায়

সোনা-রুপো বা মাদক অনেক কিছুই চোখের আড়ালে পাচার হয়ে যায় বিমানবন্দর দিয়ে। তা বলে আস্ত চিতাবাঘ শাবকও কি না পাচার হয়ে যাচ্ছিল বিমানবন্দর দিয়ে। বিমানবন্দরে এক যাত্রীর ব্যাগ থেকে উদ্ধার হল চিতাবাঘ শাবক। চাঞ্চল্যকর এই কাণ্ড ঘটেছে চেন্নাই বিমানবন্দরে। চিতাবাঘ শাবকটিকে উদ্ধার করেছে বন দফতর।

বিমানে যাত্রীর ব্যাগের ভিতরে জ্যান্ত চিতাবাঘ! অবাক-কাণ্ড

শনিবার থাইল্যান্ড থেকে চেন্নাই বিমানবন্দরে এসে নামেন এক থাই যুবক। ওই যাত্রীর নাম কাহা মইদিন। কাহার ব্যাগ চেক করতে গিয়েই তাজ্জব বিমানবন্দরের কর্মীরা। কাহাকে দেখেই সন্দে হয়েছিল শুল্ক দফতরের কর্মীদের। তাঁরা কাহাকে দাঁড় করিয়ে ব্যাগ তল্লাশি করেন।

তখনই ব্যাগ থেকে বেরিয়ে আসে আস্ত চিতাবাঘ। ব্যাগ থেকে একটি চাপা শব্দ শুনতে পেয়েছিলেন কর্মীরা। ব্যাগ তল্লাশি করে দেখা যায়, পিঙ্ক রঙের প্লাস্টিকের ব্যাগে রয়েছে চিতাবাঘের শাবক। চিতাবাঘের ওই শাবককে উদ্ধার করে ফিডিং বোতলে দুধ খাওয়ানো হয়। খবর দেওয়া হয় বন দফতরে।

বন দফতরের কর্মীরা চিতাবাঘ শাবকটিকে উদ্ধার করে নিয়ে যায়। তাঁরা জানান, চিতাবাঘটি পারদাস প্রজাতির। লম্বায় ৫৪ সেমি শাবকটির ওজন ১ কেজি ১০ গ্রাম। চিতাবাঘ শাবকটিকে তামিলনাড়ুর আড়িনগর চিড়িয়াখানায় পাঠানো হয়। থাই যুবকের বিরুদ্ধে ওয়াইল্ড লাইফ প্রটেশশন আইনে মামলা রুজু করা হয়েছে।

English summary
A leopard cub is rescued from a baggage of passenger in Chennai airport. The leopard cub is rescued by forest workers.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X