• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গুরুতর জখম অবস্থায় সাহায্য চাইছে কিশোরী, ভিডিও করতে ব্যস্ত পথচারীরা

গুরুতর জখম অবস্থায় সাহায্য চাইছে কিশোরী, ভিডিও করতে ব্যস্ত পথচারীরা
Google Oneindia Bengali News

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, আহত এক কিশোরী সাহায্যের জন্য প্রার্থনা করছেন। আশেপাশ জড়ো হয়েছে অনেক মানুষ। কিন্তু কেউ সাহায্যের জন্য এগিয়ে আসছে না। সবাই ভিডিও করতে ব্যস্ত। আর গুরুতর আহত কিশোরী কেঁদে চলেছেন সাহায্যের জন্য। তাঁর মাথা আহত হয়েছে। দুহাত রক্তে ভরা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই উপস্থিত মানুষদের ওপর ক্ষোভ উগড়ে দিয়েছেন সাধারণ মানুষ।

গুরুতর জখম অবস্থায় সাহায্য চাইছে কিশোরী, ভিডিও করতে ব্যস্ত পথচারীরা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কিশোরী বাড়ি থেকে নিখোঁজ ছিলেন। তারপরেই কনৌজের এক রাস্তায় তাঁকে আহত অবস্থায় দেখতে পাওয়া যায়। কিশোরী সাহায্যের জন্য বার বার আবেদন করে। পরে পুলিশ কর্মী কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কীভাবে কিশোরী আহত হয়েছেন সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। কিশোরীর চিকিৎসা শুরু হয়েছে। একাধিক পরীক্ষা করা হচ্ছে। কিশোরীর পরিবারের তরফে এখনও কোনও যৌন হেনস্থার অভিযোগ দায়ের করা হয়নি।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা ক্ষোভে ফেটে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই জানিয়েছেন, এই ভিডিও করার থেকে কিশোরীকে সাহায্য করা প্রয়োজন। কেউ কেউ আবার বলেছেন, রাস্তায় অসুস্থ বা আহত হয়ে পড়ে থাকলে এখন ভিডিও করার লোক থাকে। কিন্তু সাহায্য করার লোক থাকে না। তবে কিশোরী কীভাবে জখম হয়েছেন, তা জানা যায়নি। কনৌজ পুলিশের তরফে জানানো হয়েছে, তদন্ত শুরু হয়েছে।

সম্প্রতি ঝাড়খণ্ডের এক প্রযুক্তিবিদকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ওই প্রযুক্তিবিদ একটি বিখ্যাত সংস্থার হয়ে কাজ করেন। তিনি তাঁর প্রেমিকের সঙ্গে বাইকে বেরিয়েছিল। হঠাৎ করে একটি গাড়ি এসে তাঁদের রাস্তায় বাধা দেয়। নির্যাতিতার প্রেমিককে মারধর করে। নির্যাতিতাকে তুলে নিয়ে যায় অভিযক্তরা। তাঁরা একটি নির্জন জায়গায় নির্যাতিতাকে গণধর্ষণ করেন।

এরপরে তাঁকে ওই নির্জন জায়গায় ফেলে চলে আসেন। মহিলার থেকে মোবাইল বা টাকাও কেড়ে নেওয়া হয়। কোনও রকম বাড়ি পৌঁছন নির্যাতিতা।তিনি অভিযোগে জানিয়েছেন, ৮ থেকে ১০ জন তাঁকে গণধর্ষণ করেছে। সম্প্রতি গাজিয়াবাদে একটি চটের ব্যাগ থেকে এক মহিলাকে উদ্ধার করা হয়। ওই মহিলাকে গণধর্ষণের পর যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দেওয়া। এরপর চটের ব্যাগে বন্দি করে ফেলে রাখে। গাজিয়াবাদের ঘটনা নির্ভয়ার স্মৃতি উস্কে দেয়। গাজিয়াবাদের নির্যাতিতা জানিয়েছেন, সম্পত্তি নিয়ে ঝগড়ার জন্য তাঁকে ধর্ষণ করা হয়েছে।

 শিলিগুড়িতে অশোক ভট্টাচার্যের বাড়িতে রাজু বিস্তা-শঙ্কর ঘোষ! সরকার ফেলার ষড়যন্ত্র দেখছে তৃণমূল শিলিগুড়িতে অশোক ভট্টাচার্যের বাড়িতে রাজু বিস্তা-শঙ্কর ঘোষ! সরকার ফেলার ষড়যন্ত্র দেখছে তৃণমূল

English summary
A injured girl seeking for help people busy filming her
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X