India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ঘূর্ণিঝড়ের দাপটের মাঝেই সমুদ্র থেকে ভেসে এল সোনালি রথ

Google Oneindia Bengali News

সমুদ্র যা নেয় তা ঠিক ফিরিয়ে দেয়। আজ না হোক এক বছর পরেও তা ফিরিয়ে দেয়। সেই জায়গাতেই না হোক অন্য কোনও স্থানে হলেও ফিরিয়ে দেবে। এমনটাই বলা হয়ে থাকে। তবে অন্ধ্রে যা ঘটনা ঘটল তা অবাক করার মতো। ছোট খাটো কিছু নয় সমুদ্রে অশনি সঙ্কেতের মাঝে ভেসে এল আস্ত এক সোনালি রঙের রথ। দেখলে মনে হবে এ যেন কোনও এক রূপকথার ছবি।

Weather Update : শক্তি ক্ষয় অশনির, দক্ষিণবঙ্গে চলবে বৃষ্টি

পূর্বের অবাক করা ঘটনা

পূর্বের অবাক করা ঘটনা

ফনী ঝড়ের সময় সব তছনছ হয়ে গেলেও থেকে গিয়েছিল পুরীর মন্দিরের ধ্বজা। আবার উত্তরাখণ্ডের সেই ভয়ঙ্কর বন্যার সময় সব ভেসে গেলেও অনড় ছিল এক বিশাল শিবলিঙ্গ। আবার এও দেখা গিয়েছিল যে এক চুল ক্ষতি হয়নি কেদারনাথ মন্দিরের। এমনকি মন্দিরের বাইরে ষণ্ডের যে মূর্তি ছিল সেটিও কোনও ক্ষতি হয়বি। তো এমন বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে এমন নানা অলৌকিক কিংবা অদ্ভুত ছবি ধরা পড়েছে। উঠে এসেছে খবরের শিরোনামে। এই ঘটনাও খানিক তেমন সমুদ্রে যখন ফুঁসছে সাইক্লোন অশনি তখনই সমুদ্রে ভেসে এল আস্ত সোনালি রথ

যেন পৌরাণিক কোনও ঘটনা

যেন পৌরাণিক কোনও ঘটনা

যে কোনও পৌরাণিক বই থেকে সরাসরি কোনও গল্প উঠে এসেছে বলে মনে হবে, মঙ্গলবার অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলাম জেলার সুন্নাপল্লী সাগর বন্দরে একটি রহস্যময় সোনার রঙের রথ উপকূলে ধুয়ে ফেলা হয়েছিল। সংবাদ সংস্থা এএনআই-এর শেয়ার করা একটি ভিডিওতে দেখা গেছে, লোকেরা সমুদ্র থেকে রথটিকে টেনে তীরে নিয়ে যাচ্ছে।

গোয়েন্দা বিভাগ কী বলছে ?

গোয়েন্দা বিভাগ কী বলছে ?

নৌপদ সাব-ইন্সপেক্টর জানিয়েছেন, গোয়েন্দা বিভাগকে রথের বিষয়ে জানানো হয়েছে। "এটি অন্য দেশ থেকে আসতে পারে। আমরা গোয়েন্দা ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি," তিনি বলেন।

ঘূর্ণিঝড় অশনি

ঘূর্ণিঝড় অশনি

ঘূর্ণিঝড় অশনি দুর্বল হয়ে ঘূর্ণিঝড়ে পরিণত হওয়ায় উপকূলীয় অন্ধ্রে ভারী বৃষ্টিপাত এবং প্রবল বাতাস বইছে। আবহাওয়া দফতরের মতে, পশ্চিমবঙ্গ ও ওড়িশার কিছু অংশে ঘণ্টায় ৮৫ কিলোমিটার বেগে ভারী বৃষ্টি হতে পারে। "আগামী কয়েক ঘন্টার জন্য এটি প্রায় উত্তর দিকে অগ্রসর হওয়ার এবং বুধবার দুপুর থেকে সন্ধ্যার মধ্যে নরসাপুর, ইয়ানাম, কাকিনাদা, টুনি এবং বিশাখাপত্তনম উপকূল বরাবর উত্তর-উত্তরপূর্ব দিকে ধীরে ধীরে ফিরে যাওয়ার এবং উত্তর অন্ধ্রপ্রদেশ উপকূল থেকে পশ্চিম মধ্য বঙ্গোপসাগরে উত্থিত হওয়ার সম্ভাবনা রয়েছে রাতের মধ্যে," ভারতের আবহাওয়া বিভাগ একটি বুলেটিনে বলেছে।

ওড়িশা সরকার পাঁচটি দক্ষিণ জেলা - মালকানগিরি, কোরাপুট, রায়গাদা, গঞ্জাম এবং গজপতি -কে "উচ্চ সতর্কতায়" রেখেছে, কারণ তারা ঘূর্ণিঝড় দ্বারা প্রভাবিত হতে পারে যা ওডিশা থেকে প্রায় ২০০ কিলোমিটার দূরে কাকিনাদা এবং বিশাখাপত্তনমের মধ্যে ভূমির ভর স্পর্শ করতে পারে। .

English summary
a mysterious gold-coloured chariot was washed ashore at Sunnapalli Sea Harbour in Andhra Pradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X