প্রেমিকের প্রত্যাখান, মন পেতে রাস্তায় নাচ মদ্যপ প্রেমিকার , দেখুন ভিডিও

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ঠিক যেমন সিনেমায় , তেমনিই হল বাস্তবজীবনে। এক ভাঙা হৃদয়ের প্রেমিকা যা করলেন রাস্তার মাঝে তাতে শুধু হাস্যস্পদ হলেন না। শুধু স্থানীয় মানুষই বিষয়টা নিয়ে হাসাহাসি করলেন তাই নয়। ইন্টারনেটেও সেই ভিডিও ছেড়ে দেওয়া হয়েছ আর যার জেরে ভাইরাল সেই মত্ত প্রেমিকার নাচ।

প্রেমিকের প্রত্যাখান, মন পেতে রাস্তায় নাচ মদ্যপ প্রেমিকার ,

সামনেই ভ্যালেনটাইন ডে, যৌবনের উন্মদনায় ভেসে নিজের আবেগকে রাস্তায় দাঁড় করিয়ে দেন গুরুগ্রামের পাতৌদির- হালমান্দি -র এক কিশোরী। নিজের প্রাক্তন প্রেমিকের মনে নিজের জায়গা ফিরে যাওয়ার জন্য যা করলেন তা কোনও রূপোলি পর্দার ছবির চেয়ে কম নয়। একের পর এক ব্রেক আপ সঙে নাচলেন সুন্দরী কিশোরী। রাজা হিন্দুস্তানিতে ঠিক যেভাবে মত্ত অবস্থায় নেচেছিলেন আমীর খান সেটা নিশ্চয় মনে আছে।

আর ঠিক সেই ঢঙেই রাস্তায় নিজের মহব্বতের এজহার করলেন কিশোরী। আসলে প্রেমিকের ছেড়ে দেওয়ার জবাব দিতে একেবারে ডিজে ডেকে রাস্তায় নেচে ফেললেন।

মাধুরী দীক্ষিতের গান থেকে মমতা কুলকার্নি সকলের গানেই ক্রমশ নেচে চলেন মত্ত কিশোরী, ভিডিওতে মত্ত কৈশোরকে আটকানোর জন্য তাঁর বন্ধুদের চেষ্টা করতেও দেখা যায়, কিন্তু তিনি তো আর নিজের মধ্যে ছিলেন না।

তবে যার জন্য এত্ত কাঠখড় পোড়ানো, তিনি আদৌ এতে গললেন কিনা, তা কিন্তু কোনও ভিডিওয়- দেখা গেল না। প্রেম ভাঙা নিঃসন্দেহ কষ্টদায়ক, কিন্তু তারজন্য যে পন্থা এই গুরুগ্রামের কিশোরী বাছলেন তা অবশ্য কারোর মন তো পেলই না, বরং সোশ্যাল মিডিয়ার যুগে খোরাক হয়ে গেলেন তিনি।

English summary
A girl dances before her ex boyfriend's house before Valentine day , video goes viral

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.