India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নিন্দনীয় ঘটনার সাক্ষী বেঙ্গালুরু, ক্যাম্পাসের বাইরেই ছাত্রীদের মধ্যে মারামারি, উত্তাল পরিস্থিতি

Google Oneindia Bengali News

ছোট থেকেই আমরা জানি বাড়ির শিক্ষার পর স্কুলে আমাদের পাঠানো হয় শিক্ষিত হওয়ার জন্য। শিক্ষা প্রতিষ্ঠান হল এমন এক জায়গা যেখানে ছাত্র ছাত্রীদের ভর্তি করা হয় শিক্ষার জন্য। তার পাশাপাশি তারা যেন শৃঙ্খলা শেখে। মানুষের মত মানুষ হন। এবার কিন্তু এর ঠিক উল্টো ঘটনা ঘটল। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর এক নামী স্কুলে। কিন্তু কি ঘটেছিল সেখানে?

নিন্দনীয় ঘটনার সাক্ষী বেঙ্গালুরু, ক্যাম্পাসের বাইরেই ছাত্রীদের মধ্যে মারামারি, উত্তাল পরিস্থিতি

সোশ্যাল মিডিয়ায় এমনই একটি শেয়ার করা হয়, যা দেখে অবাক দেশবাসী। ভিডিওতে দেখা যাচ্ছে ছাত্রীরা স্কুলের ড্রেস পরা অবস্থাতেই একে অপরকে মারধর ও গালিগালাজ করছে। ঘটনাটি কিন্তু ক্যাম্পাসের ঠিক বাইরেই ঘটেছে।

নিন্দনীয় ঘটনাটি ঘটেছে বিশপ কটন গার্লস স্কুলে। একে অপরকে ধরে মারছে। কেউ বা কারোর চুল ধরে টানছে। সেই সঙ্গে অকথ্য ভাষায় গালিগালাজ করছে। কেউ বা কাউকে ঘুষি মারছে। কেউ বা কাউকে লাথি মারছে। এমনই ঘটনা ক্যামেরাবন্দী হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। যা কিন্তু নিমেষে ভাইরাল হয়েছে।

তবে, এখানেই কিন্তু ঘটনার শেষ নয়। এই নিন্দনীয় ঘটনায় পড়ুয়ার বাবা মাকেও দেখা গেছে। একজন পড়ুয়া অপর এক পড়ুয়াকে লাঠি দিয়ে মারছে সেটাও ক্যামেরাবন্দী হয়। অপর একজন পড়ুয়াকে দেখা যাচ্ছে এক মহিলাকে মাথার চুল ধরে সিঁড়ি থেকে নামাচ্ছে। তবে কেন এমন ঘটনা ঘটল তা কিন্তু অজানা।

রাজ্যে শিক্ষায় দুর্নীতি নিয়ে সরব গেরুয়া ছাত্র সংগঠন, বিকাশ ভবনে উত্তেজনা রাজ্যে শিক্ষায় দুর্নীতি নিয়ে সরব গেরুয়া ছাত্র সংগঠন, বিকাশ ভবনে উত্তেজনা

এঘটনার পর প্রত্যক্ষদর্শীরা বলেন, কেন এমন নিন্দনীয় ঘটনা ঘটল তা সবার অজানা। এই ঘটনায় অনেকেরই আঘাত লেগেছে বলেই জানা গিয়েছে। তাঁরা মনে করছেন, এই লড়াইয়ের পিছনে অন্য কোনও কারণ আছে। কিন্তু তারাও জানতে চান কারণটা কি? যদি এই ঘটনার জন্য স্কুলের তরফে কিছু জানানো হয়নি। এই খারাপ ঘটনায় অবাক সকলেই। তবে, স্থানীয়দের মতে, এই ঘটনাটি কিন্তু খুব খারাপ ঘটনা ঘটল।

করোনা আপডেট: দৈনিক সংক্রমণে ১৬ শতাংশ বৃদ্ধি, বেড়েছে মৃতের সংখ্যাও

English summary
a fight start between students at a girls school in bangalore
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X