• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌করোনায় আক্রান্ত পুরুষ রোগীর যৌন হেনস্থার অভিযোগ উঠল মুম্বইয়ের চিকিৎসকের বিরুদ্ধে

এক ৩৪ বছরের চিকিৎসকের বিরুদ্ধে করোনায় আক্রান্ত এক ৪৪ বছরের পুরুষ রোগীকে যৌন হেনস্থা করার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে ১ মে মুম্বইয়ের ওয়াখার্ড হাসপাতালে আইসিইউ ওয়ার্ডে ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত একদিন আগেই ওই হাসপাতালে যোগ দিয়েছিলেন।

‌করোনায় আক্রান্ত পুরুষ রোগীর যৌন হেনস্থার অভিযোগ উঠল মুম্বইয়ের চিকিৎসকের বিরুদ্ধে

অগরিপদ পুলিশ যদিও জানিয়েছে যে অভিযুক্তকে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও প্রশ্ন বা গ্রেফতার করা হয়নি করোনা ভাইরাস সংক্রমিত হওয়ার আশঙ্কায়। তার বদলে অভিযুক্ত থানের আবাসনে নিজের বাড়িতেই কোয়ারন্টাইনে রয়েছে, হাসপাতালের পর্যবেক্ষণে। যদিও তাকে হাসপাতাল থেকে বহিষ্কার করে দেওয়া হবে বলেই জানা গিয়েছে। ওয়াখার্ড হাসপাতালের পক্ষ থেকে রবিবার এক বিবৃতিতে বলা হয়েছে, '‌প্রথম দিন কাজে যোগ দেয় ওই চিকিৎসক, তার আগেরদিনই হাসপাতালে তাকে নিযুক্ত করা হয়। তার বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগ উঠেছে এবং হাসপাতালের নিয়ম অনুসারে প্রশাসন পুলিশকে খবর দেয়। ওই চিকিৎসককে টার্মিনেটেড করা হয়েছে।’

পুলিশ সূত্রের খবর, অভিযুক্ত চিকিৎসক তাঁর ডাক্তারি পড়া শেষ করেন নবি মুম্বইয়ের মেডিক্যাল কলেজ থেকে। ৩০ এপ্রিল ওই হাসপাতালে তাকে নিযুক্ত করা হয়, একই দিনে করোনা আক্রান্ত ভর্তি হন হাসপাতালে। ১ মে সকাল সাড়ে ন’‌টা নাগাদ যৌন হেনস্থার ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭, ২৬৯ ও ২৭০ ধারায় অভিযোগ দায়ের করেছে। হাসপাতালের এইচআর জানিয়েছেন যে অভিযুক্ত হাসপাতালে কাজে যোগ দেওয়ার দ্বিতীয় দিনই এই অপরাধ করে।

চাপের মুখে পড়ে করোনা-মৃত্যুর অডিট কৌশল থেকে সরছে নবান্ন

কেন্দ্রীয় প্রকল্পের টাকা পাচ্ছেন না রাজ্যবাসী, মমতাকে দায়ী করে চিঠি লিখলেন দিলীপ

English summary
Agripada police, however, said the accused has not been questioned or arrested due to fears that he may be infected by the coronavirus. Instead, they said, he has been placed in quarantine inside his home in an apartment block in Thane, and is being monitored.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X