• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লির আবাসনে বিধ্বংসী আগুনে মৃত দুই শিশু-সহ ৬, প্রাণ বাঁচাতে বহুতল থেকে ঝাঁপ

দিল্লির বহুতলে বিধ্বংসী অগ্নিকাণ্ড কাড়ল দুই শিশু-সহ ছ-জনের প্রাণ। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও ১০ জন। মঙ্গলবার ভোর রাতে দক্ষিণ-পূর্ব দিল্লির জাকিরনগরের পাঁচতলা আবাসনে আগুন লাগে। ওই আবাসনের একতলার মিটার ঘর থেকে আগুন ছড়িয়ে পড়ে বলে অভিযোগ। ওই আগুন বহুতলে ছড়িয়ে পড়ে।

দিল্লির বহুতলে ভোররাতে বিধ্বংসী আগুন, মৃত দুই শিশু-সহ ৬

মঙ্গলবার ভোররাতে আগুন লাগায় আবাসনের বাসিন্দারা ঘুমন্ত অবস্থায় ছিলেন। সেই কারণে আগুনের ভয়াবহতা কেউ টের পাননি আগে থেকে। আর ঘুম ভেঙে সবাই বের হতেও পারেননি আগুনের লেলিহান শিখা থেকে। জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয় পাঁচ জনের। পরে হাসপাতালে নিয়ে গেলে একজনের মৃত্যু হয়।

ঘুম ভেঙেই আগুনের সংহার রূপ দেখে ভীত-সন্ত্রস্ত আবাসিকরা বহুতল থেকে ঝাঁপ দেন। এভাবেই অনেকে জখম হয়েছেন। দমকলের ৮টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এলেও, তার আগে ঘটে গিয়েছে মর্মান্তিক ঘটনা।

এই বিধ্বংসী আগুনের জেরে আবাসনের পার্কিংয়ে রাখা সাতটি গাড়ি ও আটটি মোটরসাইকেল সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গিয়েছে। আবাসনের মিটার ঘর থেকেই এই আগুন ছড়িয়ে পড়ে বলে প্রাথমিক তদন্তে অনুমান দমকলের। দমকল ও পুলিশ পৃথক তদন্তে খতিয়ে দেখছে আগুনের উৎসস্থল। আবাসনে অগ্নিনির্বাপক ব্যবস্থা কেন ঠিকঠাক কাজ করল না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

English summary
A devastating fire occurred death of six persons including two children in Delhi. 10 are injured due to this devastating fire.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X