• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাগরিকত্ব আইন বিরোধী অভিনব প্রতিবাদে সামিল কেরলের যুগল

  • |

সংশোধিত নাগরিকত্ব আইন বা এনআরসি-র বিরুদ্ধে সারা দেশবাসী একত্রিত হয়ে প্রতিবাদের রাস্তায় নেমেছে। সহিংস আন্দোলনে কোথাও অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি, কোথাও বা অহিংস আন্দোলনের মাধ্যমেও সমাজের কাছে জোরালো বার্তা দেওয়ার চেষ্টা চলছে। কেউ দিল্লির তীব্র ঠাণ্ডায় খালি গায়ে, কেউ বা পুলিশের বন্ধুকের নলের সামনে দাঁড়িয়ে পুলিশকে গোলাপ ফুল দিয়ে দেখিয়ে দিয়েছে যে প্রতিবাদের ভাষা ভিন্ন হলেও তা কতটা জোরালো হতে পারে।

নাগরিকত্ব আইন বিরোধী অভিনব প্রতিবাদে সামিল কেরলের যুগল

সিএএ এবং এনআরসি র বিরুদ্ধে এবার অভিনব ধাঁচে প্রতিবাদ করতে দেখা গেল কেরলের এক যুগলকে। নো এনআরসি এবং নো সিএএ প্ল্যাকার্ড হাতে নিয়ে পাশাপাশি দাঁড়িয়ে প্রি-ওয়েডিং ফটো-শুট করলেন তিরুবনন্তপুরমের অরুণ গোপি এবং আশা শেখর। যারা আগামী বছরের ৩১শে জানুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে।

অরুণ ও আশার এই ফটো-শুট করেছে ফার্স্ট লুক ফটোগ্রাফির অর্জুন ভিপি এবং নিধিন সিকে। কেরলের পনমুডি পাহাড়ে ছবিগুলি তোলার পরে তা ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রামে পোস্ট করেন তারা। ছবি গুলো সোশ্যাল মিডিয়াতে আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। হাজার হাজার শেয়ারের ও কমেন্টের মাধ্যমে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেয় ওই যুগলকে। ওই যুগল অবশ্য বলছেন যে তারা এমন দেশ চান যেখানে কোনও ভেদাভেদ চিহ্ন মাত্র থাকবে না।

CAA বিরোধী বিক্ষোভে মৃতদের ক্ষতিপূরণ দিল্লি ওয়াকফ বোর্ড থেকে কর্ণাটক সরকারের

English summary
a couple from kerala joined in a new protest against the citizenship law
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X