• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১২ লাখ টাকা হোটেলের বিল না মিটিয়েই চম্পট ব্যবসায়ীর

হায়দরাবাদ শহরের অন্যতম পাঁচতারা হোটেল গুলির মধ্যে একটা তাজ বানজারা হোটেল। প্রায় ১০০ দিন ধরে সেই হোেটলে ছিলেন বিশাখাপত্তনমের এক ব্যবসায়ী। ‌হঠাৎকরে তাঁর আর খোঁজ পাচ্ছেন না হোটেলের কর্মীরা। এই ১০০ দিনে ব্যবসায়ীর বিল হয়েছে মোট ১২.‌৩৪ লাখ টাকা। সেই বিল না মিটিয়েই চম্পট দিয়েছেন ব্যবসায়ী, হায়দরাবাদ পুলিসের ক্রাইম ব্রাঞ্চে এমনই অভিযোগ জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ। অভিযুক্ত ব্যবসায়ীর নাম শঙ্কর নারায়ণ। হোটেলের রেজিস্ট্রারে অন্তত সেই নামই লিখেছেন তিনি।

১২ লাখ টাকা হোটেলের বিল না মিটিয়েই চম্পট ব্যবসায়ীর

হোটেল কর্তৃপক্ষের অভিযোগ বিলাস বহুল সুইটে প্রায় ১০২ দিন ধরে ছিলেন তিনি। মোট বিল হয়েছিল ২৫.‌৯৬ টাকা। তারমধ্যে ১৩.‌৬২ লাখ টাকা বিল তিনি মিটিয়েছেন। বাকি ১২.‌৩৪ লাখ টাকার বিল বাকি পড়ে রয়েছে। অভিযোগ এপ্রিল মাসে কোনও রকম তথ্য না দিয়েই তিনি হোটেল ছেড়ে চলে যান। হোটেলর ম্যানেজার বিল মেটানোর জন্য বারবার তাঁকে ফোন করে। কিন্তু একটা সময়ের পর তিনি তাঁর মোবাইল ফোন বন্ধ করে দেন।

তাঁর সঙ্গে যোগাযোগ করতে না পেরেই শেষে বানজারা হিলস থানার সঙ্গে যোগাযোগ করেন হোটেল কর্তৃপক্ষ। থানার সাব ইন্সপেক্টর পি রবি জানিয়েছেন, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন:'ঠগস উইল রুল'! একের পর এক হুমকি পেতেই অনুরাগ নিলেন এই পদক্ষেপ]

এদিকে অভিযুক্ত ব্যবসায়ী দাবি করেছেন তিনি সম্পূর্ণ বিল মিটিয়ে তবেই হোটেল ছেড়েছেন। তার পরেও মিথ্যে অভিযোগ করছে হোটেল কর্তৃপক্ষ। মান হানির অভিযোগে হোটেলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন ব্যবসায়ী।

English summary
A businessman allegedly fled without paying the Rs. 12.34 lakh bill
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X