• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জলে তোড়ে ভেসে যাচ্ছে আস্ত গাড়ি! হায়দরাবাদের ভয়াবহ বন্যার ছবি দেখলে আঁতকে উঠবেন আপনিও

  • |

প্রবল বৃষ্টিতে কার্যত বিপর্যস্ত হায়দরাবাদের জনজীবন। বহু জায়গাতেই সেতুর উপরেও উঠেছে জল। রাস্তার উপ দিয়ে ও বইছে স্রোতধারা। আটকে রয়েছে হাজার হাজর যানবাহন। এমতাবস্থায় হায়দরাবাদের একটি রাস্তায় জলবদ্ধতার ছবিতে রীতিমোত চাঞ্চল্য ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিওতেই দেখা যাচ্ছে জলের তোড়ে কার্যত ভেসে গেল একটি চার চাকা, সঙ্গে একটি রিকশাও। এদিকে অচমকা এই বন্যা পরিস্থিতে হায়দ্রাবাদে কমপক্ষে কমপক্ষে ৫০ জনের মৃত্যু হয়েছে বলে সরকারি সূত্রে জানা গিয়েছে।

জলে তোড়ে ভেসে যাচ্ছে আস্ত গাড়ি! হায়দরাবাদের ভয়াবহ বন্যার ছবি দেখলে আঁতকে উঠবেন আপনিও

এমনকী শনিবার রাত থেকে শুরু হওয়া এই ভয়ঙ্কর বৃষ্টির জেরে কয়েক কোটি কোটি টাকার সম্পত্তিও জলের তলায় তলিয়ে গিয়েছে বলে খবর। এদিকে সংবাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত একাধিক ভিডিওতে হায়দরাবাদের বন্যা পরিস্থিতি দেখে রীতিমতো আঁতকেও উঠছেন সকলে। এদিকে আবহাওয়া দফতর সূত্রে জানানো হয়েছে আগামী চারদিনেও পরিস্থিতির কোনোরকম উন্নতি হবে না। আর তাতেই বাড়ছে উদ্বেগ।

এদিকে গত রাতেই ভেঙে যায় বালানগর হ্রদের পাড়। যার জেরে নতুন করে আরও অবনতি হয় বন্যা পরিস্থিতির। প্লাবিত হয়েছে বিস্তৃর্ণ বসতি অঞ্চল। জলমগ্ন হয়ে বড়েছে হায়দারবাদ বিমানবন্দরগামী একাধিক রাস্তাও। এদিকে ক্ষয়ক্ষতি ঠেকাতে ইতিমধ্যেই উদ্ধারকাজে নেমে পড়েছে গ্রেটার হায়দরাবাদ মিউনিসিপাল কর্পোরেশন (জিএইচএমসি) এর বিপর্যয় মোকাবিলা দলের কর্মীরা। এদিকে তেলিঙ্গানার এই ভয়াবহ বন্যার জেরে বড়সড় ক্ষতির মুখে পড়েছে প্রতিবেশী রাজ্য অন্ধ্রপ্রদেশ ও কর্ণাটকেরও একটা বিস্তৃর্ণ অঞ্চল।

Puja Special : কলকাতাঃ শেষ বেলায় দুর্গাপুজোতে ভিড় নিয়ন্ত্রণ নিয়ে বৈঠক ডাকলেন মুখ্যসচিব

'পাকিস্তান ভারতের থেকে ভালো কাজ করেছে করোনা রোধে, মোদী সরকার ব্যর্থ', শশীর মন্তব্যে বিতর্কের ঝড়

English summary
a big car floating in flood water you too will be shocked to see the pictures of terrible floods in hyderabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X