মাঝ আকাশে খুলে গেল বিমানযাত্রীর নকল দাঁত ,ঘটল মর্মান্তিক পরিণতি

  • Posted By:
Subscribe to Oneindia News

মুম্বই থেকে অমৃতসরগামী জেট এয়ারওয়েজের বিমানে ঘটে যায় এক মর্মান্তিক কাণ্ড। বিমানে সফরকারী এক ৭০ বছরের বৃদ্ধের মৃ্ত্যু ঘটে যায় শ্বাসরুদ্ধ হয়ে। আর এর নেপথ্য়ে রয়েছে তাঁর নকল দাঁত।

মাঝ আকাশে খুলে গেল বিমানযাত্রীর নকল দাঁত ,ঘটল মর্মান্তিক পরিণতি

জানা গিয়েছে, ওই ৭০ বছর বয়সী ব্যাক্তি তাঁর স্ত্রী ও পুত্রের সঙ্গে সফর করছিলেন বিমানে। মাঝ আকাশে আচমকাই তাঁর নিচের চোয়ালের নকল দাঁতের ডেনচার খুলে যায়। আর তা গিয়ে গলায় রুদ্ধ করে তাঁর শ্বাস। শ্বাসরুদ্ধ হওয়ায় তাঁর জন্য় তড়িঘড়ি অূতরণ করানো হয় বিমান। দিল্লি বিমানবন্দরে বিমান অবতরণ করিয়ে, তাঁর চিকিৎসা করার চেষ্টা হলেও, তিনি মারা যান।

[আরও পড়ুন:স্ত্রী ও শ্যালিকাকে গুলি করে আত্মঘাতী এনএসজি কম্যান্ডো ]

চিকিৎসকরা জানিয়েছেন, যখন তাঁকে আনা হয়েছে, তখন তাঁর অবস্থা অত্য়ন্ত সংকটনজক ছিল। তাঁর অর্ধেক শরীর প্যারালাইজড হয়ে যায়। জিভ নীল হতে শুরু করে দেয়। চিকিৎসকদের বহু চেষ্টা সত্ত্বেও শেষমেশ তাঁকে আর বাঁচানো সম্ভব হয়নি।

English summary
A 70-year-old man died after his denture and lower jaw got dislodged mid-air during a flight and got stuck in the back of his throat, blocking his windpipe. The Mumbai-Amritsar SpiceJet flight had to be diverted to Delhi’s Indira Gandhi International Airport (IGIA) and the passenger was rushed to a clinic at the airport, but could not survive.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.