• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোপিয়ান ও শ্রীনগরের জঙ্গি আস্তানায় যৌথ বাহিনীর হানা, কাশ্মীরে একদিনেই গ্রেফতার ৭ জঙ্গি

কাশ্মীরের সোপিয়ানে যৌথ বাহিনীর তল্লাশিতে ধরা পড়ল চার জঙ্গি। পাশাপাশি জঙ্গিদের আস্তানা থেকে উদ্ধার হয়েছে প্রচুর আগ্নেয়াস্ত্র, বন্দুক, বোম ইত্যাদি। পুলিশ জানিয়েছে ধৃত জঙ্গিদের নাম সাজাদ আহমেদ ধোবি, ইমতিয়াজ আহমেদ, পারভেজ আহমেদ, শহিদ মনজুর।

তিনটি বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার শ্রীনগরে

তিনটি বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার শ্রীনগরে

এদিকে অপর এক ঘটনায় জম্মু-কাশ্মীর পুলিশ ও সিআরপিএফ যৌথ অভিযান চালিয়ে শ্রীনগরের নাতিপোরা থেকে প্রচুর আগ্নেয়াস্ত্র উদ্ধার করে। তিনটি বাড়ি থেকে এই আগ্নেয়াস্ত্রগুলি উদ্ধার হয়। ওই বাড়ির মালিকদের আটক করা হয়েছে।

গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি পুলিশের

গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি পুলিশের

এক পুলিশকর্তা জানান, গোপন সূত্রে খবর পেয়ে গতরাত একটা নাগাদ নাতিপোরার আজাদ বস্তি এলাকায় তল্লাশি অভিযান শুরু করে পুলিশ ও সিআরপিএফ। ওই এলাকার কয়েকটি বাড়িতে আগ্নেয়াস্ত্র লুকানো রয়েছে বলে জানতে পেরেছিল তারা।

শ্রীনগরে গ্রেফতার হয় তিন জঙ্গি

শ্রীনগরে গ্রেফতার হয় তিন জঙ্গি

তল্লাশি অভিযানে ওই এলাকার তিনটি বাড়ি থেকে একটি গ্রেনেড ও একটি পিস্তল উদ্ধার হয়। ওই তিন বাড়ির মালিক ইসমাইল পারায়, জাভেদ পারায় ও হিলাল পারায়কে আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাড়ছে জঙ্গি তৎপরতা

বাড়ছে জঙ্গি তৎপরতা

দু'দিন আগেই উত্তর কাশ্মীরের বারামুল্লায় পুলিশ ও সিআরপিএফ-এর উপর হামলা চালায় জঙ্গিরা। জঙ্গিদের গুলিতে এক পুলিশকর্মী ও আরও দুই সিআরপিএফ জওয়ান শহিদ হন। তিন জইশ জঙ্গিরও মৃত্যু হয়। এর পাঁচ দিন আগে শ্রীনগরের নওগাম এলাকায় জঙ্গি হামলায় জম্মু-কাশ্মীর পুলিশের দুই কর্মীর মৃত্যু হয়।

English summary
7 terrorist nabbed in two different search operation in Kashmir's Shopian and Srinagar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X