• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অযোধ্যায় মসজিদের বাইরে আপত্তিকর জিনিস ফেলার ঘটনায় গ্রেফতার ৭

Google Oneindia Bengali News

অযোধ্যায় মসজিদের বাইরে আপত্তিকর জিনিস ফেলে সাম্প্রদাশিক অশান্তি তৈরির ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ৷ রামের শহরে মসজিদের বাইরে আপত্তিকর জিনিস ফেলার ঘটনায় প্রধান অভিযুক্ত মহেশ মিশ্র। প্রধান অভিযুক্তকে মহেশকে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ পুলিশ। মন্দির শহরে শান্তি ও সম্প্রীতি নষ্ট করার অভিযোগে বৃহস্পতিবার আরও ছ'জনকে গ্রেপ্তার করে উত্তরপ্রদেশ পুলিশ। এই মামলার অন্যান্য যে অভিযুক্তরা এখনও পর্যন্ত গ্রেফতার হয়েছেন তারা হলেন, প্রত্যুষ শ্রীবাস্তব, নীতিন কুমার, দীপক কুমার গৌর, ব্রজেশ পান্ডে এবং শত্রুঘ্ন প্রজাপতি৷

নয়াদিল্লির জাহাঙ্গীরপুরী হিংসার যোগ!

নয়াদিল্লির জাহাঙ্গীরপুরী হিংসার যোগ!

অভিযুক্তদের জেরা করে পুলিশ জানতে পেরেছে নয়াদিল্লির জাহাঙ্গীরপুরি হিংসায় তাদের ক্ষোভ প্রকাশ করতে চেয়েইমএরকম কাণ্ড ঘটিয়েছে অভিযুক্তরা! দিল্লির জাহাঙ্গীরপুরী এলাকায় হনুমান জয়ন্তী উপলক্ষে শোভা যাত্রা মিছিলকে লক্ষ্য করে ইঁট ছোঁড়া হয়। তারপরই জাহাঙ্গীরপুরীর বড় এলাকা জুড়ে হিংসা ছড়িয়ে পড়েছিল!

দ্রুত ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ!

দ্রুত ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ!

পুলিশ সূত্রের খবর অযোধ্যায় মসজিদে আপত্তিকর জিনিস ফেলার ঘটনায় অন্তত ১১ জন ব্যক্তি চারটি মসজিদের বাইরে আপত্তিকর জিনিস ফেলে দেওয়ায় উত্তেজনা ছড়ায়৷ পরে শহরের পুলিশ উচ্চ সতর্কতা জারী করে। পুলিশ সূত্রের খবর বুধবার ভোররাতে এই ঘটনাটি ঘটে। দাবি করা হয়েছে,পুলিশ ইনপুট পাওয়ার সঙ্গে সঙ্গেই তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছিল বলে বড় অশান্তি এড়ানো গিয়েছে। সমস্ত আপত্তিকর জিনিসগুলি দ্রুত মসজিদের সামনে থেকে সরিয়ে ফেলা হয়েছিল। অপরাধীদের শনাক্ত করতে পুলিশ সিসিটিভি ফুটেজও পরীক্ষা করছে।

দু'পক্ষের ধর্মীয় নেতাদের সঙ্গে পুলিশের বৈঠক!

দু'পক্ষের ধর্মীয় নেতাদের সঙ্গে পুলিশের বৈঠক!

এই ঘটনা পর অযোধ্যায় জেলা প্রশাসনের আধিকারিকরা দু'পক্ষেরই ধর্মীয় নেতাদের সঙ্গেও বৈঠক করেছেন এবং তাদের আশ্বস্ত করেছেন যে এই ঘটনার পিছনে যারা রয়েছে তাদের দ্রুত শাস্তির আওতায় আনা হবে৷ জানা গিয়েছে, কাঁচা মাংস, হুমকি, পবিত্র পাঠের ছেঁড়া কাগজ এবং অন্যান্য আপত্তিকর জিনিসগুলি মসজিদের গেটের বাইরে ফেলে দেওয়া হয়েছিল। উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে যে আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে শহরজুড়ে বড় সংখ্যায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

তুমুল জল্পনা, লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে সিদ্ধান্ত বদল বঙ্গ বিজেপির

'আমি রাষ্ট্রপতি নয়, দেশের প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখি', বললেন মায়াবতী'আমি রাষ্ট্রপতি নয়, দেশের প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখি', বললেন মায়াবতী

English summary
7 arrested for throwing objectionable objects outside a mosque in Ayodhya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X