• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অসমে নিরাপত্তা রক্ষীদের হাতে খতম ডিএনএলএ–এর ৬ জঙ্গি, উদ্ধার বিপুল পরিমাণ অস্ত্র

Google Oneindia Bengali News

অসমে জঙ্গি দমনে বড় সাফল্য পেল নিরাপত্তাবাহিনী। পুলিশ সূত্রে খবর, রবিবার নিরাপত্তাবাহিনীর গুলিতে খতম ডিমাসা ন্যাশানাল লিবারেশেন আর্মির ছয় সদস্য। পুলিশ সূত্রে খবর, রবিবার অসমের কার্বি আলং জেলা অভিযান চালায় নিরাপত্তাবাহিনীর সদস্যরা। প্রচুর অস্ত্রও তাদের কাছ থেকে বাজেয়াপ্ত হয়েছে।

অসমে নিরাপত্তা রক্ষীদের হাতে খতম ডিএনএলএ–এর ৬ জঙ্গি, উদ্ধার বিপুল পরিমাণ অস্ত্র

নিরাপত্তাবাহিনী কার্বি–আলং জেলা সহ নাগাল্যান্ড সীমান্তে শনিবার রাতে অভিযান চালায় এবং ওই ৬ জঙ্গিকে খতম করে। এই অপারেশনের নেতৃত্বে ছিলেন পশ্চিম কার্বি আলং এএসপি প্রকাশ সোনওয়াল। টুইটে অসম পুলিশের ডিজি এসপি জানিয়েছেন যে জঙ্গিদের থেকে বিপুল পরিমাণে অস্ত্র ও কার্তুজ উদ্ধার হয়েছে। মৃত জঙ্গিদের পরিচিতি সম্পর্কে নিশ্চিত হওয়ার চেষ্টা করছে পুলিশ। গত ১৯ মে ডিএনএলএ জঙ্গিদের হাতে প্রাণ হারান অসম–নাগাল্যান্ড সীমান্তের ধানসিড়ি এলাকার এক তরুণ। এই ঘটনার পরই নিরাপত্তাবাহিনী জঙ্গিদের খোঁজে বিশাল অপারেশনে নামে।

খেলা ঘুরবে! করোনা যুদ্ধে ভারতের 'ন্যাজাল ভ্যাকসিন' নিয়ে আশাবাদী হুখেলা ঘুরবে! করোনা যুদ্ধে ভারতের 'ন্যাজাল ভ্যাকসিন' নিয়ে আশাবাদী হু

জানা গিয়েছে, বছর দুয়েক আগে তৈরি হয়েছিল ডিএনএলএ। ডিমাসা জনজাতির জন্য আলাদা সার্বভৌম রাষ্ট্র করার দাবিতে তারা আন্দোলনে নামে। এমনকী সাউথ এশিয়া টেরোরিজম পোর্টাল সূত্রে খবর, ডিমাসা ন্যাশানাল লিবারেশেন আর্মি ইতিমধ্যেই তথাকথিত সরকার তৈরির কথাও জানিয়েছ।

English summary
6 terrorists of rebel group killed in encounter in assam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X