• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বছর শেষে তেলঙ্গানা-ছত্তিশগড় সীমানায় উত্তেজনা, পুলিশের সঙ্গে এনকাউন্টারে মৃত্যু ছয় মাওবাদী, উদ্ধার IED

বছর শেষে তেলঙ্গানা-ছত্তিশগড় সীমানায় উত্তেজনা, পুলিশের সঙ্গে এনকাউন্টারে মৃত্যু ছয় মাওবাদী, উদ্ধার IED
Google Oneindia Bengali News

ছত্তিশগড়ে নকশালদের সঙ্গে পুলিশের গুলিবিনিময়। তাতে মৃত্যু হয়েথে ৬ নকশালের। ছত্তিশগড়-তেলেঙ্গানার সীমানায় চলছে এনকাউন্টার। উদ্ধার হয়েছে আইইডি বিস্ফোরক। ছত্তিশগড়ের নারায়ণপুর জেলা থেকে প্রচুর আইইডি বিস্ফোরক উদ্ধার করেছে পুলিশ। তারপরেই এলাকায় চিরুনি তল্লাশি শুরু করেন পুলিশকর্মীরা। তখনই নকশালদের সঙ্গে গুলি বিনিময় শুরু হয়। তাতে ৬ নকশালের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে।

পুলিশের সঙ্গে এনকাউন্টারে মৃত্যু ছয় মাওবাদী, উদ্ধার IED

ছত্তিশগড়-তেলেঙ্গানা সীমানায় সোমবার সকাল থেকে শুরু হয়েছে পুলিশের সঙ্গে মাওবাদীদের সংঘর্ষ। তেলেঙ্গানার গ্রে হাউন্ড বাহিনী তল্লাশি শুরু করেছে এলাকায়। এদিকে ছত্তিশড় পুলিশও তল্লাশি অভিযান তালাচ্ছে। সকাল ১০টা নাগাদ ঘটনাটি ঘটে। চিরুনি তল্লাশি চালানোর সময় নকশালকা প্রতিরোধ গড়ে তোলে। তখনই গুলি বিনিময় শুরু হয়। এর আগে নারায়ন গড় এলাকায় গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালিয়ে আইইডি বিস্ফোরক উদ্ধার করেছিল পুলিশ। নকশালরা নাশকতার কারণে সেই বিস্ফোরক উদ্ধার করেছিল বলে মনে করছে পুলিশ।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, বাস্তার ও আবুজমাদ এলাকায় জনসমর্থন হারাতে শুরু করেছে নকশালরা। সেকারণেই বড় নাশকতার ছক কষছিল তারা। খবর পেয়েই পুলিশ হানা দেয় তেলঙ্গানা এবং ছত্তিশগড় সীমানা এলাকায়। সেখানেই ধীরে ধীরে সংগঠন বিস্তার করতে শুরু করেছিল নকশালরা। নকশালদের দমন করতে তেলঙ্গানায় গ্রে হাউন্ড বাহিনী থাকলেও ছত্তিশড়ে তেমন কোনও বাহিনী নেই। সেকারণেই এই নকশাল দমন অভিযানে হাত মিলিয়েছে তেলঙ্গানার বিশেষ বাহিনী।

English summary
Chhattishgarh Naxal encounter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X