• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খোদ রামের ঘরেই সিঁধ কাটল চোর! জাল চেকে উধাও রাম মন্দির ট্রাস্টের ৬ লক্ষ টাকা

  • |

এবার খোদ রামের ঘরেই সিঁধ কাটল চোর। জাল চেকে গায়েব হলো লক্ষ লক্ষ টাকা। সূত্রের খবর, রাম মন্দির তৈরির জন্য অনুদানের যে টাকা এতদিনে রাম মন্দির তীর্থক্ষেত্রে ট্রাস্টের কাছে জমা পড়েছিল এবার সেখানেই হানা দেয় জালিয়াতদের দল। ক্লোন চেক ব্যবহার করে দু-দফায় প্রায় ৬ লক্ষ টাকা হাপিস করে দেওয়া হয়েছে বলে খবর।

খোদ রামের ঘরেই সিঁধ কাটল চোর! জাল চেকে উধাও রাম মন্দির ট্রাস্টের ৬ লক্ষ টাকা

এই প্রসঙ্গে অযোধ্যার ডেপুটি ইন্সপেক্টর জেনারেল দীপক কুমার জানিয়েছেন, আসল ও নকল চেকের নম্বরের সিরিয়াল নম্বর একই। এমনকি ওই ক্লোন চেকে ট্রাস্টের সচিব ও অন্যান্য সদস্যদেরও জাল সইও ছিল। যার মাধ্যমেই প্রথম দফায় আড়াই লক্ষ টাকা ও দ্বিতীয় দফায় সাড়ে তিন লক্ষ টাকা হাতিয়ে নেয় জালিয়াতেরা। সূত্রের খবর, রাম মন্দিরের অ্যাকাউন্ট থেকে নকল চেক দুটি ভাঙিয়ে এই বিপুল পরিমাণ টাকা পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের একটি অ্যাকাউন্টে পাঠানো হয়।

এদিকে এই ঘটনা সামনে আসার পরেই তোলপাড় শুরু হয়েছে উত্তরপ্রদেশেৎ রাজ্য-রাজনীতিতে। রাম মন্দির ট্রাস্টের সম্পাদক চম্পট রাইয়ের অভিযোগের ভিত্তিতে প্রতারণার মামলা রুজু করেছে পুলিশ। অজ্ঞাতপরিচয়ের প্রতারকদের বিরুদ্ধে দায়ের হয়েছে এফআইআরও। এদিকে এই ঘটনায় ব্যাঙ্ক কর্তৃপক্ষের কোনও গাফিলতি আছে কিনা সেই বিষয়টিও পুলিশের তরফে খতিয়ে দেখা হচ্ছে বলে জানা যাচ্ছে।

ঝাড়গ্রাম জেলা পরিষদের সহ-সভাধিপতি করোনা আক্রান্ত

আর কিছুক্ষণের অপেক্ষা! মস্কোয় চিনের সঙ্গে হাইভোল্টেজ বৈঠক ঘিরে বাড়ছে উত্তাপ

English summary
6 lakh was stolen from the account of ram mandir trust in ayodhya by clone cheques
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X