আফরাজুল হত্যাকাণ্ডে অভিযুক্তকে ৩ লাখ টাকা অনুদান ৫১৬ জনের, চাঞ্চল্যকর তথ্য পুলিশের

  • Posted By:
Subscribe to Oneindia News

রাজস্থানের রাজসামান্দে এরাজ্যের শ্রমিক আফরাজুলকে 'লাভ জিহাদের' নামে হত্যা করে জনৈক শম্ভুলাল রেগার। মালদার আফরাজুলের নারকীয় খুনের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে গ্রেফতার হয় শম্ভুলাল। ঘটনার নৃশংসতা নিয়ে গোটা দেশের পাশাপাশি সচ্চার হন এরাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সেই ঘটনার পর অভিযুক্ত শম্ভুলালকে অর্থ সাহায্য় দিয়ে এগিয়ে এসেছে দেশের ৫১৬ জন ব্যাক্তি। পুলিশের তদন্ত এমনই দাবি করেছ।

আফরাজুল হত্যাকাণ্ডে অভিযুক্তকে ৩ লাখ টাকা অনুদান ৫১৬ জনের, চাঞ্চল্যকর তথ্য পুলিশের

আফরাজুল হত্যাকাণ্ডে অভিযুক্ত শম্ভুলাল রেগারের সমর্থনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ৫১৬ জন এগিয়ে এসেছে। শম্ভুলালের স্ত্রী সীতার ব্যাঙ্ক অ্যাকাউন্টে এজন্য় ৩ লাখ টাকা অর্থ সাহায্যও এসে পড়েছে। রাজস্থান পুলিশ এই তথ্য পেয়েই ফ্রিজ করে দিয়েছে ওই ব্য়াঙ্কা অ্য়াকাউন্টটি। পাশাপাশি অর্থ সাহায্যের ঘটনায় গ্রেফতার করা হয়ছে দুই ব্যাবসায়ীকে।এই দুই ব্যাবসায়ী শম্ভুলালকে আর্থিক সাহায্য করার বিষয়টি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরে পুলিশের নজরে পড়ে।

এছাড়াও সোশ্যাল মিডিয়া জুড়ে শম্ভুলালকে সাহায্য করার জন্য বহু বর্তা সঞ্চারিত হতে শুরু করেছে। বলা হচ্ছে শম্ভুলালের স্ত্রীকে এই আর্থিক সাহায্য পাঠানো হোক। এই বিষয়টি নিয়েও সতর্কতা জারি করেছে রাজস্থান পুলিশ। এছাড়াও রাজস্থান পুলিশ জানিয়েছে, যারা শম্ভুলালকে এই ঘটনায় সমর্থন করে অর্থ সাহায্য করছে, তাদের বিরুদ্ধে তদন্ত শুরু করা হবে।

English summary
Regar, 36, hacked Mohammed Afrazul to death on December 6, even roping in his 14-year-old nephew to film the killing. He later posted videos of the killing along with inflammatory and communal comments to defend the act.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.