• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস মোকাবিলায় চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের জন্য ৫০ লাখ টাকার স্বাস্থ্যবিমা ঘোষণা

করোনা ভাইরাস মোকাবিলায় কঠিন লড়াই চালাচ্ছে দেশ। সবচেয়ে বেশি লড়াই চালাচ্ছেন স্বাস্থ্যকর্মী এবং চিকিৎসকরা। জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত কাজ করে চলেছেন তাঁরা। তাঁদের ধন্যবাদ জানিয়ে সাংবাদিক বৈঠক শুরু করেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন। তারপরেই তাঁদের জন্য ৫০ লাখ টাকার স্বাস্থ্য বিমা দেওয়ার ঘোষণা করেন তিনি।

৫০ লাখ টাকার স্বাস্থ্যবিমা

৫০ লাখ টাকার স্বাস্থ্যবিমা

গোটা দেশে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছেন অসংখ্য চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মী। তাঁদের সুরক্ষার কথা মাথায় রেখে ৫০ লাখ টাকার স্বাস্থ্যবিমা দেওয়ার কথা ঘোষণা করল কেন্দ্রীয় সরকার। বৃহস্পতিবার কেন্দ্রীয় অর্থমন্ত্রী সাংবাদিক বৈঠক করে এই স্বাস্থ্যবিমা দেওয়ার কথা ঘোষণা করেন। একই সঙ্গে তাঁদের ধন্যবাদও জানান।

চিকিৎসকদের অভিবাদন

চিকিৎসকদের অভিবাদন

আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী চিকিৎসকদের সাদা ওভারকোট পরা ভগবান বলে মন্তব্য করেছিলেন। যাঁরা এই কঠিন পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছেন। গোটা বিশ্বে তাঁরাই এখন একমাত্র যোদ্ধা বলে জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সাংবাদিক বৈঠকে নির্মলা সাতীরামনও িচকিৎসকদের সাদা ওভারকোটের ভগবান বলেই মন্তব্য করেন।

হাত তালি দিয়ে অভিবান

হাত তালি দিয়ে অভিবান

জনতা কার্ফুর দিন দেশের সব জরুরি পরিষেবাদানকারীদের হাততালি দিয়ে অথবা থালা বাজিয়ে অভিবাদন জানাতে বলেছিলেন প্রধানমন্ত্রী। তাতে সামিল হয়েছিলেন দেশবাসী। ২২ মার্চ ঠিক বিকেল ৫টা নাগাদ গোটা দেশ হাত তালি দিয়ে অথবা থালা, ঘণ্টা বাজিয়ে জরুরি পরিষেবাদানকারীদের অভিবাদন জানায়।

করোনা সংকট মোকাবিলায় ১৭০ হাজার কোটি টাকার প্যাকেজ ঘোষণা মোদী সরকারেরকরোনা সংকট মোকাবিলায় ১৭০ হাজার কোটি টাকার প্যাকেজ ঘোষণা মোদী সরকারের

English summary
50 lakh insurance announce for rontline workers of coronavirus effected country
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X