• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার এই চাকরির প্রশ্ন ফাঁসের অভিযোগ মোদীর দল শাসিত রাজ্যে! এটিএফ-এর হাতে গ্রেফতার ৫০

মধ্যপ্রদেশে পরীক্ষা ব্যবস্থায় ফের কেলেঙ্কারির অভিযোগ। এবারের অভিযোগ ফুড কর্পোরেশন অফ ইন্ডিয়ার প্রহরী নিয়োগের পরীক্ষা নিয়ে। গোয়ালিয়রের এক হোটেল থেকে ৪৮ জন পরীক্ষার্থী এবং দিল্লির দুই মিডলম্যানকে গ্রেফতার করেছে মধ্যপ্রদেশের এসটিএফ।

এবার এই চাকরির প্রশ্ন ফাঁসের অভিযোগ মোদীর দল শাসিত রাজ্যে! এটিএফ-এর হাতে গ্রেফতার ৫০

মধ্যপ্রদেশের বিভিন্ন কেন্দ্রে এই পরীক্ষা হওয়ার কথা ছিল। পরীক্ষার্থীদের কাছে প্রশ্নের জন্য পাঁচ লক্ষ টাকা করে চাওয়া হয়েছিল বলে জানিয়েছে এসটিএফ। পরীক্ষার্থীদের বাদ দিয়ে যে দুজন মিডলম্যানকে গ্রেফতার করা হয়েছে, তাঁরা হলেন, দিল্লির আশুতোষ কুমার এবং হরিশ কুমার।

অভিযুক্ত এই দুই ব্যক্তি আদতে বিহারের বাসিন্দা। একটি রাকেটের হয়ে কাজ করে এরা। রাকেটের প্রধানও বিহারেরই বাসিন্দা বলে জানা গিয়েছে। তাঁর একাধিক কলেজ যেমন রয়েছে, ঠিক তেমনই প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে তার যোগাযোগ রয়েছে বলে অভিযোগ। সেই যোগাযোগ ছড়িয়ে রয়েছে মধ্যপ্রদেশ-সহ বিভিন্ন রাজ্যে।

মধ্যপ্রদেশের এসটিএফের তরফে জানানো হয়েছে, এফসিআই-এর প্রশ্ন ফাঁসের নির্দিষ্ট অভিযোগ পেয়েই হানা দেওয়া হয়। ভোপাল ও গোয়ালিয়রের এসটিএফ এই অভিযানে অংশ নেয়।

অভিযুক্তদের কাছ থেকে হাতে লেখা প্রশ্ন এবং উত্তর উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে এসটিএফ।

জিজ্ঞাসাবাদের সময় ধৃত পরীক্ষার্থীরা জানিয়েছে, প্রশ্নপত্র এবং উত্তরের জন্য পাঁচ লক্ষ টাকা চাওয়া হয়েছিল। তবে তাদের নির্বাচন প্রক্রিয়া সম্পূর্ণ হওয়ার পরেই এই টাকা মিটিয়ে দিতে বলা হয়েছিল।

English summary
50 held in Gwalior in relation to the FCI exam paper leak
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X