• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০ বছর ধরে ৫০ জন শিশুর ওপর যৌন নির্যাতন, ধৃত উত্তরপ্রদেশ সরকারের ইঞ্জিনিয়ার

ফের মুখ পুড়ল উত্তরপ্রদেশ সরকারের। সিবিআই সম্প্রতি গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ সরকারের এক জুনিয়র কর্মীকে। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, গত ১০ বছরের বেশি সময় ধরে সে ৫০টি শিশুর যৌন হেনস্থা করেছে এবং ডার্কনেটের মাধ্যমে সেই সব শিশুর ভিডিও বা শিশুদের যৌন হেনস্থা সংক্রান্ত জিনিস বিক্রি করেছে গোটা বিশ্ব জুড়ে। ওই কর্মী পেশায় ইঞ্জিনিয়ার বলে জানা গিয়েছে।

১০ বছর ধরে ৫০ জন শিশুর ওপর যৌন নির্যাতন, ধৃত উত্তরপ্রদেশ সরকারের ইঞ্জিনিয়ার

সিবিআই সূত্রে জানা গিয়েছে যে পাঁচ থেকে ১৬ বছরের শিশুরা মূলতঃ বান্দা, চিত্রকূট ও হামিরপুরের বাসিন্দা। অভিযুক্তকে বান্দা থেকে গ্রেফতার করা হয়। আদালতে তাকে পেশ করা হলে সিবিআই তাকে নিজেদের হেফাজতে নেয় এবং তদন্তকারীদের বিশ্বাস এই কর্মকাণ্ডে অভিযুক্ত একা নেই। অভিযুক্তের বাড়িতে তল্লাশি চালিয়ে সিবিআই আটটি মোবাল ফোন, ৮ লক্ষ টাকা নগদ, সেক্স টয়, ল্যাপটপ ও অন্যান্য ডিজিটাল প্রমাণ উদ্ধার করে এবং এরই সঙ্গে উদ্ধার হয় বিশাল বড় শিশু যৌন হেনস্থার পণ্য (‌সিএসএএম)‌।

জেরায় অভিযুক্ত জানিয়েছে যে সে শিশুদের মোবাইল ফোন ও ল্যাপটপ ঘুষ দিত যাতে তারা তার কাণ্ডকীর্তির বিষয়ে নীরব থাকে। প্রসঙ্গত, জাতীয় অপরাধ রেকর্ড ব্যুরো জানিয়েছে যে প্রতিদিন ভারতে ১০০টিরও বেশি শিশি যৌন হেনস্থার শিকার হচ্ছে। গত বছরের তুলনায় এ বছর যা ২২ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

কলকাতা : বাবুঘাটে কালী প্রতিমা নিরঞ্জন, ছটেও প্রস্তুতি তুঙ্গে পুরসভার

মুডিজের পর ভারতের জিডিপি প্রবদ্ধি নিয়ে বড়সড় আশার কথা শোনাল গোল্ডম্যান স্যাকস

English summary
50 children sexually abused ovar 10 years arrested uttar pradesh government engineer
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X