• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ভূত'কে গ্রেফতারি থেকে ঈশ্বরের অক্সিজেন মাস্ক! ২০১৯ -র অদ্ভুত ঘটনা একনজরে

২০১৯ সাল এবার শেষলগ্নে। মাত্র দুই রাত পার হলেই টোয়েন্টি টোয়েন্টিতে পা রাখবে বিশ্ব। তবে দশক শেষের আগে ২০১৯ সাল কী দিয়ে গিয়েছে, তাতে নজর বোলানো মন্দ কিসের! এবার দেখে নেওয়া যাক, ২০১৯ সালে কোন কোন ঘটনা সবচেয়ে অদ্ভূত ছিল।

ঈশ্বরের জন্য পলিউশন মাস্ক!

ঈশ্বরের জন্য পলিউশন মাস্ক!

ঘটনা বারানসীর শিব পার্বতী মন্দিরের। সেখানে শিব ও দূর্গার মুখ বেঁধে দেওয়া হয়েছিল পলিউশন মাস্ক দিয়ে। শুধু তাই নয় মন্দিরে থাকা সাইবাবা, ও কালীমূর্তিতেও পরানো হয় মাস্ক। মন্দিরের কর্তৃপক্ষের বক্তব্য ছিল যে ঈশ্বরকে দূষণ থেকে বাঁচাতে এমন ব্যবস্থা নেওয়া হয়।

ভূতকে গ্রেফতারি পুলিশের !

ভূতকে গ্রেফতারি পুলিশের !

বেঙ্গালুরুর যশবন্তপুর পুলিশ স্টেশনের। যেখানে ৭ জন ইউটিউবারকে গ্রেফতার করা হয়েছিল , কারণ তাঁরা রাতের রাস্তায় ভূত সেজে মশকরা করছিলেন। পুলিশ সেখানে সাফ জানিয়ে দেয় যে রাতের রাস্তায় এমন ভূত সেজে ঘোরা ঠিক নয়।

 নিজের গাড়িতে নিজেই আগুন লাগালেন ব্যক্তি!

নিজের গাড়িতে নিজেই আগুন লাগালেন ব্যক্তি!

ঘটনা দিল্লির। যেখানে এক ব্যক্তি নিজের গাড়িতে নিজেই আগুন লাগিয়ে দিয়েছিলেন। তাঁর বিরুদ্ধে ১৬ হাজার টাকার জরিমানা ধার্য হয়েছিল 'ড্রিঙ্ক অ্যান্ড ড্রাইভ' এর জন্য়।

 নাচের জন্য বিয়ে বাতিল

নাচের জন্য বিয়ে বাতিল

একাধিক অদ্ভূত খবর উঠে এসেছে বিয়ে ঘিরে। কোথাও বর এমন উদ্যাম নাচ নিজের বিয়েতে নেচেছিলেন যে তা পরিস্থিতি উত্তপ্ত করে দেয়। শেষে বরকে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দেওয়া। আবার কোথাও বিয়ে এমন হয়েছে যে সেখানে বর দেরিতে আসায় বিয়ে বাতিল হয়ে যায়।

English summary
5 Weirdest Things That Happened This Year in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X