• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এসি চালিয়ে ঘুম, উত্তরপ্রদেশে দগ্ধ হয়ে পরিবার ৫ সদস্যের মৃত্যু

এসি চালিয়ে ঘুমোতে গিয়ে অগ্নিকাণ্ডে ঘরেই জীবন্ত দগ্ধ হয়ে ছয় মাসের শিশুসহ একই পরিবারের ৫ সদস্যের মৃত্যু হয়েছে উত্তরপ্রদেশের রাম বিহারে। মর্মান্তিক এই ঘটনার জন্য গভীর শোক প্রকাশের পাশাপাশি লখনউয়ের পুলিশ কমিশনারকে তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এক সপ্তাহের মধ্যে ঘটনার পূর্ণাঙ্গ রিপোর্টও তলব করেছেন যোগী আদিত্যনাথ।

এসি চালিয়ে ঘুম, উত্তরপ্রদেশে দগ্ধ হয়ে পরিবার ৫ সদস্যের মৃত্যু

মৃত সুমিত সিং, তাঁর স্ত্রী জুলি, বোন বন্দনা, ভাইপো ডাব্লুউ, সন্তান বেবি রাম বিহার ফেজ টুয়ের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, মঙ্গলবার রাতে ঘরে এসি চালু রেখেই ঘুমিয়ে পড়েছিলেন শিশু সহ একই পরিবারের ওই পাঁচ সদস্য। শর্ট সার্কিট থেকে প্রথমে এসি মেশিনে আগুন লাগে এবং পরে তা গোটা বাড়িতে ছড়িয়ে পড়ে বলেই প্রাথমিক ধারণা পুলিশের। গভীর রাতে ওই বাড়ি থেকে ধোঁয়া বেরোতে দেখে স্থানীয় বাসিন্দারা দমকলকে খবর দেন।

আগুন নেভানোর পর বাড়ির পিছনের দিকের দেওয়াল ভেঙে ঘর থেকে মৃতদেহগুলি উদ্ধার করেন দমকলকর্মীরা। মৃতদেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এটি নিছকই দুর্ঘটনা না আত্মহত্যা কিংবা ঘটনার পিছনে অন্য কোনো রহস্য আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থলে ফরেন্সিক বিশেষজ্ঞদের ডেকে পাঠানো হয়েছে।

English summary
5 of family went to sleep with air-conditioner on and found charred.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X