• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিরাম ইনস্টিটিউটে ভয়াবহ আগুন, মৃত্যু পাঁচজনের, ‌তদন্তের নির্দেশ মহারাষ্ট্র সরকারের

বৃহস্পতিবার পুনের সিরাম ইনস্টিটিউট অই ইন্ডিয়ার একটি ভবনে আগুন লেগে যাওয়ার ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে পাঁচজনের। মৃতদের মধ্যে পুরুষ ও মহিলা রয়েছেন। সিরামের পক্ষ থেকে বলা হয়েছে, '‌পাঁচটি দগ্ধ দেহ উদ্ধার হয় সিরাম ইনস্টিটিউটের বহুতল থেকে, যেখানে বৃহস্পতিবার দুপুরে আগুন লেগে যায়।’‌

সেরাম ইনস্টিটিউটের বিল্ডিংয়ে বিধ্বংসী আগুন!

সিরাম ইনস্টিটিউটে ভয়াবহ আগুন, মৃত্যু পাঁচজনের, ‌তদন্তের নির্দেশ মহারাষ্ট্র সরকারের

সিরামের সিইও আদর পুনাওয়ালা জানিয়েছেন যে এই প্রাণহানির ঘটনায় তিনি অত্যন্ত মর্মাহত এবং মৃতদের পরিবারের প্রতি তিনি সমবেদনা জানিয়েছেন। যদিও এর আগে তিনি টুইট করে জানিয়েছিলেন যে আগুন লাগার ঘটনায় কোনও হতাহতের খবর নেই। তবে সাম্প্রতিকতম টুইটে পুনাওয়ালা বলেন, '‌আমরা এক্ষুণি এই ঘটনার কিছু নতুন খবর জানতে পারলাম। এই দুর্ঘটনায় কিছুজনের মৃত্যু হয়েছে। আমরা খুবই দুঃখিত এবং মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।’‌ যে ভবনটিতে আগুন ধরেছে তা সিরামের একটি নির্মিয়মান অংশ, যা কোভিশিল্ড ভ্যাকসিন উৎপাদন থেকে এক কিমি দূরে অবস্থিত। সিরাম জানিয়েছে যে আগুনের কারণে কোভিশিল্ড ভ্যাকসিনের কোনও ক্ষতি হয়নি।

সিরাম চত্ত্বরের সেজ–৩ ভবনের চতুর্থ ও পঞ্চম তলে দুপুর ২টো ৪৫ নাগাদ এই আগুন লাগে। তবে তা এখন নিয়ন্ত্রণে আছে। মহারাষ্ট্রের উপ–মুখ্যমন্ত্রী অজিত পাওয়ার জানিয়েছেন যে রাজ্য সরকার এই আগুন লাগার কারণ জানতে তদন্তের নির্দেশ দিয়েছে।

আগুনের গ্রাসে সিরাম ইনস্টিটিউট, ব্যাহত হয়নি ‌কোভিশিল্ডের উৎপাদন

English summary
5 dead in fire at serum institutes under construction unit in pune
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X