• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশাখাপত্তনমের বিধ্বস্ত মন্দির সদলবলে ঘুরে দেখলেন চন্দ্রবাবু নাইডু

অজ্ঞাত পরিচয় আততায়ীদের হাতে ধ্বংস হওয়া বিশাখাপত্তনমের ৪০০ বছরের মন্দির ঘুরে দেখলেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। শনিবার সদলবলে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সঙ্গে তিনি কথা বলেন। কথা বলেন পুলিশ আধিকারিকদের সঙ্গে। যে বা যারা এই কাণ্ড ঘটিয়েছে, তাদের কড়া শাস্তির দাবি তুলেছেন চন্দ্রবাবু নাইডু।

বিশাখাপত্তনমের বিধ্বস্ত মন্দির সদলবলে ঘুরে দেখলেন চন্দ্রবাবু নাইডু

অভিযোগ, গত মঙ্গলবার রাতে কেউ বা কারা বিশাখাপত্তনমের রামাতীর্থম মন্দির ভেঙে গুড়িয়ে দেয়। ঘটনাকে ঘিরে এলাকার অস্থিরতা তৈরি হয়। উত্তপ্ত পরিস্থিতি সামাল দিতে মন্দির এলাকায় বিরাট পুলিশ বাহিনী মোতায়ন করে প্রশাসন। জারি করা হয়েছে ১৪৪ ধারা। পুলিশের অনুমতি ছাড়া মন্দির পার্শ্বস্থ এলাকার কোনও বাসিন্দাকে বাইরে বেরোতে দেওয়া হচ্ছে না। কাউকে ওই এলাকায ঢুকতেও দেওয়া হচ্ছে।

পরিস্থিতির গুরুত্ব বুঝে শনিবার সকালেই ভাইজ্যাক বিমানবন্দরে হাজির হন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। তাঁকে অনুসরণ করেন কয়েকশো সমর্থক। শনিবার বিকেলে বিশাখাপত্তনমের রামাতীর্থম মন্দিরে পৌঁছন চন্দ্রবাবু। সঙ্গে ছিলেন ভিজহিনাগারামের প্রাক্তন বিধায়ক পি অশোক গজপতি রাজ। রাজ্যের বিরোধী দলগুলি অভিযুক্তদের কড়া শাস্তির দাবি তুলেছে। পাশাপাশি তারা পুলিশ ও প্রশাসনের বিরুদ্ধে গাফিলতির অভিযোগও তুলেছে।

English summary
400 year old Lord Rama temple vandalised in Visakhapatnam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X