মদ নিষিদ্ধ রাজ্য বিহারেই বিষমদ খেয়ে মৃত ৪, কী বলেছে প্রশাসন

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

মদ নিষিদ্ধ রাজ্য বিহারেই বিষমদ খেয়ে মৃত্যু হল ৪ জনের। ঘটনাটি ঘটেছে রোহতাস জেলার দানওয়া গ্রামে। তবে বিষমদেই তাদের মৃত্য়ু হয়েছে বলে এখুনি মানতে রাজি নয় পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টের পরই মৃত্যুর প্রকৃত কারণ বোঝা যাবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আরও ৬জন।

মদ নিষিদ্ধ রাজ্য বিহারেই বিষমদ খেয়ে মৃত ৪, কী বলেছে প্রশাসন

শুক্রবার রাতে আচমকাই দশজন অসুস্থ হয়ে পড়ে বলে জানিয়েছেন গ্রামবাসীরা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চারজনের মৃত্যু হয়। এদিকে এই ঘটনার প্রতিবাদে কাছোয়া থানার বাইরে বিক্ষোভ দেখান ক্ষিপ্ত গ্রামবাসী। তাঁদের দাবি, গত বছরই বিহারে মদ পুরোপুরি নিষিদ্ধ হওয়া সত্ত্বেও লুকিয়ে চুরিয়ে দেশি মদ ভালই বিক্রি হচ্ছে। মূলত গ্রামাঞ্চলেই বেআইনিভাবে দেশি মদ বিক্রি হয়। এই সমস্ত কালোবাজারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন গ্রামবাসীরা।

অপরদিকে এই ঘটনার পর কাছোয়া থানার এসএইচও-কে সাসপেন্ড করা হয়েছে বলে জানিয়েছেন রোহতাসের পুলিশ সুপার মানবজিত সিং ঢিল্লোন। গোটা বিষয়টি নিয়ে তদন্ত হচ্ছে বলে জানিয়েছেন তিনি। যদি প্রমাণিত হয় যে সত্যিই বিষমদ পান করে তাদের মৃত্যু হয়েছে, তাহলে দোষী ব্যক্তিদের কোনওভাবেই রেয়াত করা হবে না বলে জানিয়েছেন তিনি।

গত বছরের এপ্রিল মাসেই গোটা রাজ্য়ে মদ পুরোপুরিভাবে নিষিদ্ধ ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। কোনওরকম বেচা- কেনা তো বটেই এমনকী অন্য রাজ্য থেকে কিনে এনে বিহারে বসে খাওয়ার ওপরও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

English summary
4 people dies after allegedly consuming poisnous cournty liquor in dry state Bihar, Police promises strict action

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.