India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অপরাধ গরু চুরি! বিজেপি শাসিত ত্রিপুরায় গণপিটুনিতে মৃত্যু ৩ যুবকের

Google Oneindia Bengali News

গত কয়েকদিন ধরেই গরু চুরির ঘটনা ঘটছিল ত্রিপুরার সোনামুড়া এলাকায়। শেষে হাতে নাতে ৩ গরুচোরকে ধরে বেদম গণধোলাই দেয় গ্রামবাসীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ৩ যুবকের। উদ্ধার হয়েছে ৫টি গরু এবং একটি গাড়ি। গ্রামবাসীদের অভিযোগ বারবার পুলিশকে জানিয়েও কোনও লাভ হয়নি। তাই তাঁরা নিজেরাই চোর ধরতে উদ্যোগী হয়েছিলেন বলে দাবি।

অপরাধ গরু চুরি! বিজেপি শাসিত ত্রিপুরায় গণপিটুনিতে মৃত্যু ৩ যুবকের

ত্রিপুরার কল্যাণপুর, মুঙ্গিয়াকামি এলাকার গত কয়েক ধরেই গরু চোরের উপদ্রবে অতিষ্ট হয়ে হয়ে উঠেছিলেন গ্রামবাসীরা। রাত জেগে পাহারা দিচ্ছিলেন তাঁরা। ৫টি গরু নিয়ে পালানোর চেষ্টা করছিল তিন যুবক। টের পেয়ে তাঁদের তাড়া শুরু করে । শেষে হাতে নাতে ধরা পড়ে ৩ চোর। তারপর চলে গণধোলাই শুরু করেন। পুলিশ যাওয়ার আগেই শেষ অচৈতন্য অবস্থায় ৩ চোরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান বাসিন্দারা। সেখানেই হাসপাতালের চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

মৃত তিন যুবকের নাম বিল্লাল মিঞা, জাহিদ হোসেন এবং সইফুল ইসলাম। ত্রিপুরার সোনামুড়ার রবীন্দ্রনগরের বাসিন্দা বিল্লাল মিঞা। সোনামুড়ার রাঙ্গামাটির বাসিন্দা জাহিদ আর সইদুল ইসলাম। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। তদন্তকারীরা জানিয়েছেন গ্রামবাসীরা চোরদের গাড়ি আটকালে ভয় পেয়ে পালাতে যায় তারা। তারপরেই তাদের ধরে ফেলে গ্রামবাসীরা এবং গণধোলাই শুরু হয়।

English summary
3 men died in Lynchyng at Tripura in Cow theft case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X