• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার উদ্ধব ঠাকরের বাসভবন মাতোশ্রীতে করোনা থাবা! মহারাষ্ট্রে আরও খারাপ হচ্ছে পরিস্থিতি

এর আগে উদ্ধব ঠাকরের নিরাপত্তার দায়িত্বে থাকা ১৭০ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছিল। উদ্ধব ঠাকরের বাসভবন মাতশ্রীর কাছে একটি চায়ের দোকানের কর্মচারীর করোনা পজিটিভ ধরা পড়ার পরেই নেওয়া হয় এই সতর্কতা। এরপর এদিন মহারাষ্ট্র সরকারের তরফে জানানো হল যে উদ্ধব ঠাকরের বাড়ির বাইরে তিনজন কনস্টেবলের করোনা পজিটিভ ধরা পড়েছে।

উদ্ধবের বাসস্থান মাতোশ্রীতে করোনা থাবা

উদ্ধবের বাসস্থান মাতোশ্রীতে করোনা থাবা

এর আগে বান্দ্রায় উদ্ধবের বাসস্থান মাতোশ্রীর বাইরে এক চায়ের দোকানে র এক কর্মচারী অসুস্থ হয়ে পড়েছিলেন কয়দিন আগে। করোনা পরীক্ষা করানো হয় তাঁর। রিপোর্ট আসে পজিটিভ। ফলে কোনও ঝুঁকি না নিয়েই নিরাপত্তারক্ষীদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছিল।

মহারাষ্ট্রে ছড়াচ্ছে করোনা ভাইরাস

মহারাষ্ট্রে ছড়াচ্ছে করোনা ভাইরাস

করোনার সংক্রমণে দেশে সবথেকে বেশি বিধ্বস্ত হয়েছে মহারাষ্ট্র। শুধুমাত্র সেই রাজ্যেই করোনায় আক্রান্তের সংখ্য়া ছাড়িয়েছে দশ হাজার, মারা গিয়েছেন ৪৫৯ জন। সুস্থ হয়ে উঠেছেন ১৭৭৩ জন। মহারাষ্ট্রে ১৪টি রেড জোন, ১৬টি অরেঞ্জ জোন ও ৬টি গ্রিন জোন রয়েছে।

পশ্চিম ভারতের করোনা পরিস্থিতি

পশ্চিম ভারতের করোনা পরিস্থিতি

মহারাষ্ট্র ছাড়া বাকি পশ্চিম ভারতের করোনা পরিস্থিতি খুব গম্ভীর। গুজরাতে ৯টি রেড জোন, ১৯টি অরেঞ্জ জোন ও ৫টি গ্রিন জোন রয়েছে। গোয়াতে দুটোই গ্রিন জোনের অন্তর্গত। রাজস্থানে ৮টি রেড জোন, ১৯টি অরেঞ্জ জোন ও ৬টি গ্রিন জোন রয়েছে।

দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ৩৭ হাজার ছাড়িয়েছে

দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ৩৭ হাজার ছাড়িয়েছে

এদিকে দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩৭,০০০ ছাড়িয়ে গিয়েছে। গত ২৪ ঘণ্টায় আরও রেকর্ড ২৮০০ জনের শরীরে ধরা পড়েছে করোনা সংক্রমণ। এরই মধ্যে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ১২২৬-এ দাঁড়াল।

English summary
3 constables outside uddhav thackeray's residence matoshree tested for covid 19 positive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X