• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহারে ভোট বয়কট ৩ টি গ্রামে, নেপথ্যে কোন ক্ষোভের আগুন

  • |

করোনার আবহে দেশের মধ্যে প্রথম নির্বাচন সংগঠিত হল বিহারে। প্রবল সতর্কতা ও নিরাপত্তার মধ্যে এদিন বিহাল প্রথম দফার ভোট দিলেও, তা নিয়ে উন্মাদনা ছিলনা বিহারের ৩ টি গ্রামে। এই ৩ টি গ্রামের মানুষ ভোট বয়কট করেন। কোশিয়ার, গোবিন্দপুর, বড়কা বিঘা গ্রামে এবার ভোট হয়নি।

বিহারে ভোট বয়কট ৩ টি গ্রামে, নেপথ্যে কোন ক্ষোভের আগুন

এই তিন গ্রামের বাসিন্দারা এবার বিহারের ভোট বয়কট করেছেন। তাঁদের দাবি, প্রতিবার নেতারা এসে কেবল প্রতিশ্রুতির পর প্রতিশ্রুতি দিয়ে চলে যান। তবে কাজের কাজ সেভাবে কিছুই হয়না। আর সেই কারণে ক্ষোভের জেরে এবার ভোট বয়কট করা হয়েছে। গ্রামে পরিকাঠামো না থাকায় প্রতিদিনের যাতায়াত, জীবনধারণে প্রভূত সমস্যা রোজই দেখা যাচ্ছে। আর তার প্রতিবাদেই এবার ভোট বয়কটের ডাক।

বিহারের কোশিয়ার গ্রামে একটি ব্রিজের চাহিদা এলাকাবাসীদের বহুদিনের দাবি। স্থানীয় আহার পাইন ব্রিজের চাহিদা এখনএ মেটেনি তাঁদের। তাঁরা এবার সাফ জানিয়েছেন , আগে ভোটারদের চাহিদা পূরণ হবে, তারপর ভোট হবে। প্রসঙ্গত, এই কোশিয়ার গ্রামে ৪০০ বাসিন্দা। আর এই ৪০০০ জনই একজোট এবার।

অন্যদিকে গোবিন্দপুর গ্রামের বসতি ৭০০ জনের । তাঁরাও এবার ভোট দেননি। তাঁদের দাবি, প্রাথী অর্থাৎ শাহপুর নির্বাচনী এসাকার প্রার্থীরা তাঁদের এলাকায় আসেননি ভোট প্রচারে। জানতে চাননি অসুবিধার কথা। আর তার জন্য়ই এবারে ভোট বয়কট করা হচ্ছে।

English summary
3 Bihar villages boycotts assembly Polls due to lack of development
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X