• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা পজেটিভ ২৬ নার্স, ৩ চিকিৎসক, বন্ধ করে দেওয়া হল মুম্বইয়ের হাসপাতাল

যাঁরা চিকিৎসা করছেন এবার তাঁদেরও থাবা বসাতে শুরু করেছে করোনা ভাইরাস। মুম্বইয়ের একটি হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৬জন নার্স এবং ৩ জন চিকিৎসক। ওখার্ড হারসাপাতাল তারপরেই বন্ধ করে দেওয়া হয়েছে। হাসপাতালে থাকা কোনও ব্যক্তি বেরতেও পারবেন না আবার কেউ সেখানে যেতেও পারবেন না এমনই নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

আক্রান্ত নার্স ও চিকিৎসক

আক্রান্ত নার্স ও চিকিৎসক

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মুম্বইয়ের ওখার্ড হাসপাতালের ২৬ জন নার্স এবং তিনজন চিকিৎসক। তারপরেই হাসপাতাল বন্ধ করে দেওয়া হয়েছে। সেই হাসপাতালে কাউকে ঢুকতেও দেওয়া হচ্ছে না আবার সেখান থেকে কাউকে বেরতোও দেওয়া হবে না বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। সেখানকার প্রায় ২৭০ জন রোগী এবং নার্সের রক্তের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। দ্বিতীয়বার হাসপাতালে সব রোগীর রক্তপরীক্ষার রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত এই পদক্ষেপ করা হবে বলে জানানো হয়েছে। জরুরি বিভাগ বন্ধ করে দেওয়া হয়েছে। হাসপাতালের ক্যান্টিন থেকে খাবার দেওয়া হবে সকলকে।

মহারাষ্ট্রে লাফিয়ে বাড়ছে সংক্রমণ

মহারাষ্ট্রে লাফিয়ে বাড়ছে সংক্রমণ

মহারাষ্ট্রে করোনা সংক্রমণ সাড়ে চারশো ছাড়িয়েছে। এখনও পর্যন্ত ৪৫ জনের মৃত্যুর খবর পাওয়া হিয়েছে মহারাষ্ট্রে। প্রথম থেকেই সংক্রমণের সংখ্যা সবচেয়ে বেশি বলে মহারাষ্ট্রে। সেকারণেই মহারাষ্ট্র সরকার একাধিক জায়গায় কার্ফু ঘোষণা করেছে। হাসপাতাল থেকে সংক্রমণ যাতে ছড়িয়ে না পড়ে সেকারণে পুরো চত্ত্বর সিল করে দেওয়া হয়েছে।

১০০ ছাড়াল মৃত্যু

১০০ ছাড়াল মৃত্যু

ভারতে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা ১০০ অতিক্রম করেছে। আক্রান্তের সংখ্যা ৪০০০ ছাড়িয়েছে। পরিস্থিতি অত্যন্ত উদ্বেগ জনক বলে জানিয়েছে কেন্দ্র। সংক্রমণের কেন্দ্রগুলি চিহ্নিত করে সেখানে নিয়ন্ত্রণ আনার চেষ্টা করা হচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসীকে দীর্ঘ লড়াইয়ের জন্য প্রস্তুত থাকার বার্তা দিয়েছেন।

English summary
26 nurses and 3 doctors infected with coronaviru of Mumbai hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X