• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেরলে কোঝিকোড়ে উড়ল পাকিস্তানের পতাকা, আটক ২৫ পড়ুয়া

কেরলে কলেজ ক্যাম্পাসেই উড়ল পাকিস্তানের পতাকা। কোঝিকোড়ের পেরাম্বরা সিলভার কলেজের এই ঘটনায় আটক করা হয়েছেল ২৫ জন ছাত্রকে। যদিও পাকিস্তানি পতাকা ওড়ানোর কথা অস্বীকার করেছে ছাত্ররা। তাঁদের দাবি মুসলিম স্টুডেন্ট ফ্রন্টের পতাকা অনেকটা পাকিস্তানের পতাকার মতোই দেখতে। পুলিস তাতে ভুল বুঝেছে।

কেরলে কোঝিকোড়ে উড়ল পাকিস্তানের পতাকা, আটক ২৫ পড়ুয়া

কোঝিকোড়ের পেরাম্বরা সিলভার কলেজে ছাত্র ভোেটর প্রচার চলছিল। সেসময় ক্যাম্পাসের মধ্যেই নাকি ওড়ানো হল পাকিস্তানের পতাকা। ঘটনায় কংগ্রেস সমর্থিত দুই ছাত্র সংগঠন মুসলিম স্টুডেন্ট ফ্রন্ট এবং কেরল স্টুডেন্ট ইউনিয়নের ২৫ জন ছাত্রকে আটক করেছে পুলিস। কলেজ ক্যাম্পাসে কেন পাকিস্তানের পতাকা ওড়ালেন ছাত্ররা তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

পাকিস্তানের পতাকা ওড়ানোর অভিযোগে ধৃত ছাত্ররা দাবি করেছেন তাঁরা সংগঠনের পতাকাই উড়িয়েছিলেন। মুসলিম স্টুডেন্ট ফ্রন্টের পতাকা অনেকটা পাকিস্তানের পতাকার মতোই। পুলিস বুঝতে ভুল করেছে। পাকিস্তানের পতাকা তাঁরা ওড়াননি।

গ্রেফতারের পর তদন্ত শুরু আগেই ধৃত ছাত্রদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিস। ভারতীয় দণ্ডবিধির ১৪৩, ১৪৭ এবং ১৪৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। কিন্তু ধৃতদের দাবি পুলিস ভুল বুঝে তাঁদের গ্রেফতার করেছে পাকিস্তানের পতাকা ওড়ানো হয়নি কলেজ ক্যাম্পাসে।

এদিকে কেরল বিজেপি অভিযোগ করেছে জঙ্গিরা কলেজ ক্যাম্পাসে ঢুকে পাকিস্তানের পতাকা উড়িয়েছে। রাজ্যের শান্তি বিঘ্নিত করার চেষ্টা করছে পাকিস্তান। কাশ্মীর ঘোষণার পর থেকে পাকিস্তানের সঙ্গে সম্পর্কে চরম অবনতি হয়েছে ভারতের। সেকারণেই এই ঘটনাকে ছোট করে দেখতে নারাজ পুলিস প্রশাসনও। যদিও এই বিষয়ে কলেজ কর্তৃপক্ষের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

English summary
25 students were booked for allegedly waving Pakistani flag inside the College in Kerala
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X